শিল্পার স্বামী-সন্তানসহ পরিবারের ৬ সদস্য করোনা আক্রান্ত

শিল্পার স্বামী-সন্তানসহ পরিবারের ৬ সদস্য করোনা আক্রান্ত
ছবি - সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির পরিবারের অন্তত ছয় সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে আছেন তার স্বামী রাজ কুন্দ্রা, দুই সন্তান সামিসা ও ভিয়ান, তার মা এবং শিল্পার শ্বশুর-শাশুড়ি।

শুক্রবার (৭ মে) শিল্পা নিজেই তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম একাউন্টে এসব তথ্য জানান। পরিবারের সদস্যদের বাইরে তার বাড়ির দুই কর্মচারীও করোনায় আক্রান্ত হয়েছেন, তবে শিল্পার রিপোর্ট নেগেটিভই এসেছে।

শিল্পা লিখেছেন, 'গত ১০ দিন ধরে আমাদের পরিবারের খুব কঠিন সময় যাচ্ছে। তারা সবাই বাড়িতে নিজের রুমে আইসোলেশনে আছে এবং ডাক্তারের পরামর্শ ফলো করছে। বাড়ির দুই স্টাফও করোনা পজিটিভ। তারা মেডিকেল ফ্যাসিলিটিতে চিকিৎসা নিচ্ছে। তবে আমার টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। প্লিজ মাস্ক পরুন এবং সতর্ক থাকুন।'

বাজিগর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেকের পর থেকে প্রায় ৪০টি বলিউড, তামিল, তেলেগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন শিল্পা শেঠি। তিনি প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন ১৯৯৪ সালের 'আগ' ছবিতে। এছাড়াও তিনি ধাড়কান (২০০০) এবং রিস্তে (২০০২) চলচ্চিত্রে অসাধারণ অভিনয় নৌপুন্য প্রদর্শন করেন। ২০০৪ সালের ফির মিলিঙ্গে চলচ্চিত্রে একজন এইডস রোগী হিসেবে অভিনয় করে তিনি অনেক পুরস্কার লাভ করেন। তার ছোট বোন শমিতা শেঠীও একজন বলিউড চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে কাজ করছেন।

ইত্তেফাক/এসএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x