ঈদ আয়োজন

চাঁদরাতের নাটক

চাঁদরাতের নাটক
চাঁদরাতের আয়োজন

ঈদ উপলক্ষে দেশের টিভি চ্যানেল ও ইউটিউবে বিভিন্ন চ্যানেলে রয়েছে বিশেষ আয়োজন। অনুষ্ঠানগুলো দেখা যাবে আজ চাঁদ ওঠার পর থেকেই। এক নজরে দেখে নিন চাঁদরাতের নির্বাচিত কয়েকটি নাটকের খবর।

ফুফুর ঈদ

বিটিভিতে রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচার হবে ‘ফুফুর ঈদ’। ফজলুল করিমের রচনায় এটি প্রযোজনা করেছেন শাহ জামান মিয়া। অভিনয়ে রওনক হাসান, মিম চৌধুরী, দিলারা জামান, মাহমুদ সাজ্জাদ, মিলি বাশার, আল মামুন, মুনিরা ইউসুফ মেমী।

বাঁশিওয়ালা

চ্যানেল আইতে রাত ৯টা ৩৫ মিনিটে দেখানো হবে ‘বাঁশিওয়ালা’। রচনা ও পরিচালনায় রেজানুর রহমান। অভিনয়ে এফএস নাঈম, সালহা খানম নাদিয়া ও লুৎফর রহমান জর্জ।

সিকিউরিটি গার্ড

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রযোজনায় সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে সন্ধ্যা ৭টায় অবমুক্ত হবে এমএনইউ রাজুর রচনা ও পরিচালনায় ‘সিকিউরিটি গার্ড’। অভিনয়ে সাজু খাদেম, মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল।

মন বলেছে যাবো যাবো

বৈশাখী টিভিতে রাত ৯টায় রয়েছে ‘মন বলেছে যাবো যাবো’। অভিনয়ে মনোজ প্রামাণিক ও মৌসুমী মৌ। ফারিয়া হোসেনের লেখা নাটকটি বানিয়েছেন চয়নিকা চৌধুরী।

মাতাল হাওয়া

ইউটিউবে ধ্রুব টিভি চ্যানেলে সন্ধ্যা ৭টায় অবমুক্ত হবে ইমরাউল রাফাত পরিচালিত ‘মাতাল হাওয়া’। অভিনয়ে ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা।

লাভ অ্যান্ড ডেয়ার

বৈশাখী টিভিতে রাত ৮টায় থাকছে আব্দুল্লাহ আল মিরাজ পরিচালিত ‘লাভ অ্যান্ড ডেয়ার’। অভিনয়ে তৌহিদ আফ্রিদী, স্বর্ণলতা, নৌশিন ইসলাম দিশা, সোলায়মান হাওলাদার, নিরব মেহরাজ ও তানভীর রাহী।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x