ঈদে সিনেমাওয়ালা মিউজিকের ৫ গান

ঈদে সিনেমাওয়ালা মিউজিকের ৫ গান
ছবি: সংগৃহীত

ঈদ উপলক্ষে শ্রোতাদের পাঁচটি নতুন গান উপহার দিচ্ছে সিনেমাওয়ালা মিউজিক। সবই সিনেমাওয়ালার ‘ফ্যামিলি এক্সপ্রেস’ সিরিজের ঈদ নাটকের জন্য তৈরি হয়েছে। ইতিমধ্যে তিনটি গান অবমুক্ত হয়েছে। ঈদের দিন ও ঈদের পরদিন আসবে আরও দুটি নতুন গান।

সিনেমাওয়ালা মিউজিকের স্বত্বাধিকারী মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ইত্তেফাক অনলাইনকে বলেন, ‘করোনার কারণে এবারও আমরা ঘরে বসে ঈদ আনন্দ উপভোগ করবো। দর্শক-শ্রোতাদের বাড়তি আনন্দ ছড়িয়ে দিতেই নতুন কয়েকটি গান উপহার দিচ্ছি আমরা। একেকটি গান একেক রঙের। শ্রোতাদের ভালো লাগলেই আমাদের আয়োজন সার্থক।’

এমএনইউ রাজুর গাওয়া ‘ভাই আমার দুনিয়া’ সিনেমাওয়ালা মিউজিকের ইউটিউব চ্যানেলে এসেছে গত ১০ মে। এটি থাকবে তারই পরিচালিত ‘সিকিউরিটি গার্ড’ নাটকে। জনি হকের কথায় এই গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। গানে দেখা গেছে সাজু খাদেম, মুশফিক আর ফারহান ও কেয়া পায়েলকে।

গত ১১ মে সিনেমাওয়ালা মিউজিকের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয় ‘বোন রে তুই’। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন সৈয়দ নাফিস। তার সঙ্গে এতে কণ্ঠ দিয়েছেন কোনাল। মো. আবু বকর রোকন পরিচালিত ‘ব্রাদার অ্যান্ড সিস্টার’ নাটকের গানটি লিখেছেন মাহমুদ মানজুর। এতে অভিনয় করেছেন শবনম ফারিয়া ও ফারহান আহমেদ জোভান।

চাঁদরাত উপলক্ষে আজ সিনেমাওয়ালা মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘চুপি চুপি’। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন মো. রবিন ইসলাম। তার সঙ্গে এটি গেয়েছেন সুরাইয়া আক্তার সনিয়া ও নূপুর জাহান। সাজ্জাদ হোসেন বাপ্পি পরিচালিত ‘ইমপসিবল’ নাটকের এই গান লিখেছেন কাজী শাহীন।

আগামীকাল ঈদের দিন বিকাল ৩টায় সিনেমাওয়ালা মিউজিকের ইউটিউব চ্যানেলে আসবে রাশেদ রাব্বির লেখা ‘দূর নিলীমা’। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন মার্সেল। তার সঙ্গে এতে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা। কেএম সোহাগ রানার ‘অ্যাওয়ার্ড’ নাটকে থাকবে এটি। অভিনয়ে তাসনিয়া ফারিন ও ফারহান আহমেদ জোভান।

ঈদের পরদিন সন্ধ্যা ৭টায় সিনেমাওয়ালা মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘তোকে হারাতে চাই না’। এটি গেয়েছেন এপি শুভ। এর কথা লিখেছেন জনি হক, সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ইয়েস নো ভেরি গুড’ নাটকে এই গানে দেখা যাবে তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিনকে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x