অপেক্ষার অবসান, মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা

অপেক্ষার অবসান, মুখোমুখি হচ্ছেন তাহসান-মিথিলা
তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় মুখ তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। বিবাহবিচ্ছেদের পর তাহসান ও মিথিলার ব্যক্তিজীবন নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা আরও বেড়ে যায়। সেটি কখনও নেতিবাচক পর্যায় পর্যন্ত চলে গেছে। কিন্তু দুজনই নিজেদের সম্পর্কের বন্ধুত্ব, শ্রদ্ধাবোধের জায়গায় স্পষ্ট ছিলেন।

বুধবার তাহসান তার ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস পোস্ট করেন। যেখানে লেখা ছিল, ‘শনিবার রাতে একটা সারপ্রাইজ আছে’। ভক্তদের মাঝে যতক্ষণে এই পোস্ট ঘিরে আলোচনা তৈরি হয়, ততক্ষণে মিথিলাও আরেকটি স্ট্যাটাস দেন।

মিথিলার স্ট্যাটাসের পর আলোচনা যেন পুরোই তুঙ্গে। ঠিক যেন তাহসানের পোস্টের উত্তর দিলেন নিজের ফেসবুক পেজের ওয়ালে। তিনি লিখেছিলেন, ‘ সত্যি? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম’।

এরপরই থেকেই তাহসান-মিথিলাকে ঘিরে ভক্তদের মাঝে শুরু হয় তুমুল আগ্রহ। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটল। ভক্তদের অনেকের ধারণাই সত্যি হলো। দীর্ঘদিন পর তাহসান ও মিথিলাকে পাওয়া যাবে একসঙ্গে।

দেশের একটি ই-কমার্স প্রতিষ্ঠানের ‘স্যাটারডে নাইট সারপ্রাইজ’ শিরোনামে অনুষ্ঠানে শনিবার (১৫ মে) মুখোমুখি হবেন তাহসান ও মিথিলা। এটি সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন গণমাধ্যমে জানান, তাহসানের পর প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন মিথিলা। সেটি অনুষ্ঠানে ঘোষণা দেওয়া হবে।

এছাড়াও তিনি বলেন, ‘একটি এক্সক্লুসিভ শো হতে যাচ্ছে এটি। এখানে তাহসান ও মিথিলা তাদের জীবনের নানা অভিজ্ঞতা এবং সামনের পরিকল্পনা নিয়ে কথা বলবেন।’

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x