‘ডিভোর্স দম্পতিরা বাকি জীবন একে অপরের শত্রু থাকবে?’

‘ডিভোর্স দম্পতিরা বাকি জীবন একে অপরের শত্রু থাকবে?’
রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় তারকা তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। বিবাহবিচ্ছেদের পর তাদের ব্যক্তিজীবন নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা আরও বেড়ে যায়। কিন্তু দুজনই নিজেদের সম্পর্কের বন্ধুত্ব, শ্রদ্ধাবোধের জায়গায় স্পষ্ট ছিলেন। দীর্ঘ সময় পর আবারও একসঙ্গে পাওয়া গেলো তাদের। শনিবার (১৫ মে) রাত ১০টায় একটি বিশেষ শোতে হাজির হয়েছিলেন এই দুই তারকা। সেখানে সাইবার বুলিংসহ নানা বিষয়ে গঠনমূলক আলোচনা করেন তাহসান-মিথিলা।

এর একদিন পর রবিবার দুপুরে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন মিথিলা। সেখানে কয়েকজনের বাজে মন্তব্যের উপযুক্ত জবাব দিয়েছেন এই অভিনেত্রী। ইত্তেফাক অনলাইনের পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

মিথিলা লিখেছেন, “গতকাল ইভেলির একটি ফেসবুক লাইভে তাহসান এবং আমি একসঙ্গে হাজির হয়েছিলাম। যেহেতু আমরা দুজনেই প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। আমরা এখন ৫ বছরেরও বেশি সময় ধরে জনসম্মুখে উপস্থিত হইনি। এটি একটি কারণের সঙ্গে পেশাদার বাগদান ছিল, তাই আমরা এই শো করার সিদ্ধান্ত নিয়েছি। শো শেষের দিকে সাইবার বুলিং এবং হয়রানি বন্ধের জন্য আমরা সেখানে একটি বার্তা পেতে চেয়েছিলাম। আমরা আমাদের ভক্তদের কাছ থেকে অনেক অনেক ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছি এবং তার জন্য আমরা কৃতজ্ঞ। কিন্তু আমাদের আশ্চর্যের বিষয় হলো- আমাদের কিছু সহকর্মী/পীর/শিল্পের মানুষ/সেলিব্রেটিরা এটা খুব ভালোভাবে নিতে পারেনি। তারা আমাদের গালি দিতে চেষ্টা করেছে।

Kalke Evaly companyr ekta facebook live program e Tahsan and I appeared together as both of us are the brand ambassadors...

Posted by Rafiath Rashid on Sunday, May 16, 2021

তাদের মধ্যে একজন লিখেছে, বিয়ে-ডিভোর্স সব নাকি বেচে দিলাম।

আমি ভাবছি আমি কীভাবে এটা করেছি! তাহলে আপনি কি আশা করেন? দুজন মানুষ বিবাহবিচ্ছেদের পর কয়েক বছর পেশাগতভাবে জড়িত হতে পারবে না? আপনি কি আশা করেন? পাবলিক ফিগার তাদের বিবাহ সম্পর্ক এবং বিবাহবিচ্ছেদ গোপন করবে? আপনি কি আশা করেন? ডিভোর্স দম্পতিরা বাকি জীবন একে অপরের শত্রু থাকবে? কেন তারা এটা করবে। এগুলো অপরাধ নয়। এটা কি তোমার কাছে স্বাভাবিক হবে? আর ভাই বেচলেও আপনার তো কিছু বেচি নাই। আপনার প্রবলেম কি! (আমি আশা করি আপনি বিদ্রূপ বুঝতে পারছেন)।

অন্য একজন লিখেছেন, ‘ডিভোর্সের পরে এতো সন্মান-বন্ধুত্ব আগে কই ছিল এইসব?’

ভাই, আগেও ছিল। এখনো আছে। তবে দুটো দুইরকম। এতো ব্যাখ্যা আপনাকে দিতে পারছিনা। আপনি নেগেটিভ কিছু না করে, নিজের চরকায় তেল দিলে সমাজ ও জাতি উপকৃত হবে।

প্রিয় তথাকথিত শিক্ষিতরা নিজেকে একটু বেশি শিক্ষিত করে ডিভোর্সে ট্যাবু থেকে মুক্তি পান। ব্রেকাপ/বিচ্ছেদ/বিবাহবিচ্ছেদের পর মানুষ পবিত্রতা ও সম্মান নিয়ে আচরণ করতে পারে, বিশেষত যখন তাদের সন্তান বড় হয়।

লিখতে হলো। কারণ, এরা এলোমেলো মানুষ নয়। এরা তথাকথিত শিক্ষিত, সংস্কৃতি, পাবলিক ফিগার। যদি তারা নিজেদের দিকে না তাকায় এবং নেতিবাচকতা ছড়ানো বন্ধ করে তাহলে আমাদের ভবিষ্যৎ উজ্জ্বল। ধন্যবাদ!”

এদিকে মডেলিং, উপস্থাপনা, নাচ, গান, ছোট পর্দায় অভিনয়সহ সবই করেছেন মিথিলা। বাদ ছিলো শুধু সিনেমায় কাজ। অবশেষে চলচ্চিত্রে কাজ শুরু করেছেন এই অভিনেত্রী। অনন্য মামুনের ‘অমানুষ’ ছবিতে কাজ করছেন তিনি। এই ছবিতে মিথিলার বিপরীতে আছেন নিরব। সম্প্রতি ‘অমানুষ’ ছবির পয়লা পোস্টারে সামনে এসেছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x