সাইবার থ্রিলার চলচ্চিত্রে সিয়াম

সাইবার থ্রিলার চলচ্চিত্রে সিয়াম
সিয়াম আহমেদ। ছবি: সংগৃহীত

নির্মিত হতে যাচ্ছে দেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। সম্প্রতি একটি চ্যানেলের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই চলচ্চিত্রটির ঘোষণা দেন বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আইসিটি বিভিাগের উদ্যোগে নির্মিত এ চলচ্চিত্রটি পরিচালনা করবেন জনপ্রিয় নির্মাতা দীপংকর দীপন। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ।

এরই মধ্যে শুরু হয়েছে চলচ্চিত্র শুটিং চুড়ান্ত প্রস্তুতি। বাংলাদেশ ও বিশ্ববাসীর কাছে ডিজিটাল বাংলাদেশের রূপান্তর ও সাফল্য তুলে ধরার পাশাপাশি সবার জন্য বিনোদনধর্মী হিসাবে সফল হ্বার প্রত্যয় নিয়ে সিনেমাটি তৈরি হচ্ছে বলে জানান পরিচালক দীপন।

গত ৭ জুন সন্ধ্যায় এই চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওসের অফিসে সিয়াম আহদেমের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষরিত হয়। সেখানে উপস্থিত ছিলেন অন্তর্জালের প্রযোজক মোহাম্মদ আলী হায়দার ও সাদেকুল আরেফিন এবং সহ. প্রযোজক শাহ আমীর খসরু। সেই সাথে ছিল টিম অন্তর্জালের অনেকেই।

এ ছবিটির সার্বিক সহযোগিতায় আছে স্পেলবাউন্ড লিও বার্নেট। এখানে সিয়াম আহমেদের চরিত্রের নাম লুমিন যে কিনা রাজশাহীর একজন তরুণ কম্পিউটার প্রোগ্রামার। চাকরির জন্য সিভি নিয়ে অন্যের কাছে না ঘুড়ে নিজেই একটি স্টার্ট আপ বানিয়ে অন্যদের চাকরি দেয়ায় বিশ্বাস করে আইটি জিনিয়াস লুমিন। তবে চরিত্রটি সরল নয়, একটু জটিল মনস্তত্বের।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x