‘ইত্যাদি’র নিপু নয়, মারা গেছেন আরেক কৌতুক অভিনেতা

‘ইত্যাদি’র নিপু নয়, মারা গেছেন আরেক কৌতুক অভিনেতা
বামে ‘ইত্যাদি’র অভিনেতা শওকত আলী তালুকদার নিপু, বামে কৌতুক অভিনেতা মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নিয়মিত অভিনেতা শওকত আলী তালুকদার নিপু মারা যাওয়ার গুজব সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। গুজবটির অবস্থা এমন পর্যায়ে চলে গেছে; শেষ পর্যন্ত ভিডিওবার্তার এই অভিনেতা নিজেই জানিয়েছেন, তিনি বেঁচে আছেন।

ভিডিওবার্তায় নিপু বলেন, ‘দর্শক, আমি ইত্যাদির নিপু, আপনাদের সেই প্রিয় নাতি। আমার ছোট ভাই পলাশের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করছি। গতকাল কোনো একটি অনলাইন সংবাদপত্রে খবর প্রকাশ পেয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আমি ইত্যাদির নাতি, আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি।’

নিপুর মৃত্যুর খবরটি গুজব হলেও মারা গেছেন কৌতুক অভিনেতা মোস্তাফিজুর রহমান। হারুণ কিসিঞ্জার, চিকন আলী প্রমুখের সঙ্গে বিভিন্ন সময় অভিনয়ে দেখা গেছে তাকে। কিছু সিনেমাতেও কাজ করেছেন মোস্তাফিজ।

শ্বাসকষ্টজনিত কারণে মোস্তাফিজের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন কৌতুক অভিনেতা চিকন আলী। তিনি জানান, ১০ জুন (বৃহস্পতিবার) রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোস্তাফিজের মৃত্যু হয়। মোস্তাফিজুর রহমানের বাড়ি জয়পুরহাটে। ওই জেলার পাঁচবিবি থানার কুসুম্বা ইউনিয়নের সারা পাড়া তার বাড়ি। অভিনেতা মোস্তাফিজুর রহমানের মৃত্যুকেই শওকত আলী তালুকদার নিপুর মৃত্যু বলে গুজব ছড়িয়েছে বলে ধারণা করা হচ্ছে!

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x