অন্তঃসত্ত্বা নুসরাতের বাসায় হাজির শ্রাবন্তী-তনুশ্রী

অন্তঃসত্ত্বা নুসরাতের বাসায় হাজির শ্রাবন্তী-তনুশ্রী
শ্রাবন্তী চট্টোপাধ্যায়, নুসরাত জাহান ও তনুশ্রী চক্রবর্তী। ছবি: সংগৃহীত

তারকা সাংসদ নুসরাত জাহানের মা হওয়ার খবর এখন টলিউডে আলোচনার তুঙ্গে। এবার তার বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এলো। সম্প্রতি নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটে হাজির হন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী। এসময় আড্ডায় মেতেছিলেন এই তিন অভিনেত্রী।

মা হওয়ার খবর প্রকাশের পর নুসরাতের স্বামী নিখিল জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। এরপর থেকে নায়িকাকে নিয়ে বিতর্কের সৃষ্টি। অনেকের প্রশ্ন ছিল, অভিনেত্রী কি সত্যি সন্তানসম্ভবা?

ছবিতে দেখা যাচ্ছে, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন নুসরাত। সঙ্গে বন্ধু শ্রাবন্তী এবং তনুশ্রী।

সম্প্রতি পশ্চিমবঙ্গ বিধানসভার সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার খবরটি সামনে আসার পর থেকে একের পর এক উঠে আসছে অবাক করা তথ্য। নিখিলের দাবি, নুসরাতের সঙ্গে গত ৬ মাস হলো আমার কোনও যোগাযোগ নেই। অনাগত সন্তানের জনক আমি নই। যেদিন জানলাম নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। আগামী জুলাই মাসে এই মামলার শুনানি হবে।’

এদিকে অভিনেত্রী নুসরাতের জীবনে অভিনেতা যশ দাশগুপ্তের ভূমিকা নিয়ে রয়েছে নানা গুঞ্জন। নেটিজেনরা তো ধরেই নিয়েছেন, নুসরাতের অনাগত এ সন্তানের জনক যশ।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x