ফারুকীর প্রথম ওয়েব সিরিজের ট্রেলার

ফারুকীর প্রথম ওয়েব সিরিজের ট্রেলার
ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক বাজারে বাংলা চলচ্চিত্রের অন্যতম পতাকা বাহক মোস্তফা সরয়ার ফারুকী। তিনি নিয়ে আসছেন তার প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’। সোমবার বিকেল ৪টা ৪০ মিনেটে প্রকাশ পেলো ফারুকীর প্রথম ওয়েব সিরিজের ট্রেলার।

Trailer for my debut web series "Ladies & Gentlemen" is out now! Enjoy, folks! The series premieres on Zee 5 Global on...

Posted by Mostofa Sarwar Farooki on Monday, June 14, 2021

মোস্তফা সরয়ার ফারুকী জানান, আগামী ৯ জুলাই জি-ফাইভ গ্লোবালের সিরিজটির প্রিমিয়ার হয়। মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, মধ্য প্রাচ্য এবং বিশ্বের আরও অনেক জায়গা থেকে দশকরা সাবস্ক্রাইব করে এটি দেখতে পারবেন! আমার প্রিয় বাংলাদেশের দর্শকরা এটি বিনামূল্যে দেখতে পারেন!

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফারুকী শেয়ার করেছেন প্রথম ওয়েব সিরিজের ট্রেলার। তার ওয়েব কন্টেন্ট নতুন পুরোনো একঝাক তারকা অভিনয় করেছন। তাদের মধ্যে মামুনুর রশীদ, আফজাল হোসেন, চঞ্চল চৌধুরী, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া, ইরেশ যাকের, নুসরাত ইমরোজ তিশা, তাসনিয়া ফারিণ, মারিয়া নূর, শরাফ আহমেদ জীবন প্রমুখ।

এর আগে মোস্তফা সরয়ার ফারুকী শেষ করে রেখেছেন ‘শনিবার বিকেল’ ও ‘নো-ল্যান্ডস ম্যান’। নির্মাণের প্রস্তুতি রেখেছেন ‘আ বার্নিং কোশ্চেন’। শেষের দুটি ইংরেজি ভাষার।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x