পরী তুমি ভাঙবে না, পাশে আছি

পরী তুমি ভাঙবে না, পাশে আছি
পরীমণি। ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। রবিবার রাত ৮টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে দিয়ে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন তিনি। রবিবার (১৩ জুন) রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট ও পরে তার নিজ বাসায় সংবাদ সম্মেলন করে অভিযোগ তুলে ধরেন তিনি। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন এই অভিনেত্রী। পরীমণির সঙ্গে এই ন্যক্কারজনক ঘটনায় ব্যথিত মিডিয়াপাড়া। ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার বিচার দাবি করেছেন অনেকেই।

পরীর এই কান্না নিতে ভীষন কষ্ট হচ্ছে ।একজন নারী হিসেবে ,একজন সহকর্মী হিসেবে । সম্মান একটা পিঁপড়ার ও আছে । Pori Moni একজন...

Posted by Ashna Habib Bhabna on Sunday, June 13, 2021

আশনা হাবিব ভাবনা

পরীর এই কান্না নিতে ভীষন কষ্ট হচ্ছে ।একজন নারী হিসেবে ,একজন সহকর্মী হিসেবে । সম্মান একটা পিঁপড়ার ও আছে । পরীমণি একজন নায়িকা, হ্যাঁ বাংলা সিনেমার নায়িকা। তো! তার সঙ্গে যা খুশি তাই করা যাবে। এই পিতৃতান্ত্রিক সমাজে যত বড় হচ্ছি তত নিজেকে অতি ক্ষুদ্র ভাবে দেখতে পাচ্ছি । একজন নারী সে ঘরের বউ হোক, পার্লারে কাজ করা মেয়ে হোক, বিশাল কাঁচের রুমে বসে অফিস করা মেয়ে হোক, গার্মেন্টস কর্মী হোক, ডাক্তার হোক, লেখক হোক, আর যদি নায়িকা হয় তাহলে তো কথাই নাই। সবাই কে সহ্য করতে হয়, অসম্মান, সবাইকে। পরীর পাশে আছি। পরী তুমি ভাঙ্গবে না প্লিজ।

আমি একজন মানুষ,, আরেকজন মানুষের পাশে দাঁড়াবো,, একজন নারী আরেকজন নারীর পাশে দাঁড়াবো,, একজন শিল্পী আমার সহকর্মীর পাশে...

Posted by Q Nawshaba Ahmed on Monday, June 14, 2021

কাজী নওশাবা আহমেদ

আমি একজন মানুষ। আরেকজন মানুষের পাশে দাঁড়াবো। একজন নারী আরেকজন নারীর পাশে দাঁড়াবো। একজন শিল্পী আমার সহকর্মীর পাশে দাঁড়াবো। অন্যায়ের বিরুদ্ধে দাঁড়াবো! যতক্ষণ সত্যতা আছে আমরা সংবেদনশীল মানুষেরা অন্যায় বিরুদ্ধে আওয়াজ তুলবো। সুষ্ঠু বিচারের আহ্বান করবো! এটাই সঠিক, এটাই ন্যায়!

না মানে না। তোমার এই খারাপ সময় থাকবে না,থাকবে তোমার সাহসিকতার প্রমাণ। তোমাকে দেখে প্রতিবাদী হোক আমার দেশের সাধারণ মেয়েরা। পরীমনির সাথে যে অন্যায় হয়েছে তার বিচার চাই।।।

Posted by Symon Sadik on Monday, June 14, 2021

সায়মন সাদিক

না মানে না। তোমার এই খারাপ সময় থাকবে না,থাকবে তোমার সাহসিকতার প্রমাণ। তোমাকে দেখে প্রতিবাদী হোক আমার দেশের সাধারণ মেয়েরা। পরীমনির সাথে যে অন্যায় হয়েছে তার বিচার চাই।

পৱীমনিৱ সাথে আমাৱ জীবনেও দেখা হয় নাই, কথা হয় নাই, কাজ তো হয়ই নাই; তবু ও সে আমাৱ কলিগ। যে কোন দু:সময়ে আমি আমাৱ কলিগেৱ...

Posted by Animesh Aich on Sunday, June 13, 2021

অনিমেষ আইচ

পরীমণির সঙ্গে আমার জীবনেও দেখা হয় নাই, কথা হয় নাই, কাজ তো হয়ই নাই। তবু ও সে আমার কলিগ। যে কোন দু:সময়ে আমি আমাৱ কলিগের পাশে থাকাটাই স্বাভাবিক। সুতোয়াং আমি আছি তোমার পাশে মাত্র কয়েকদিন আগে একটি মেয়ে আত্মহত্যা করেছে এবং পরবর্তী প্রভাবশালী দাপটকে এই চামড়ায় দেখা যাবে। পারীমণি বা ফাতেমা, ওয়াহিমাওয়া বিশাবকে ভয় পায় উল্টো আক্রান্ত মেয়ের ছবি না পায় সুতওয়াং। আমরা সবসময় তাকে দেখার জন্য আগ্রহী । তাও উপব ইনি একজন নায়িকা, সুতওয়াং সম্পর্কে বিকৃত মন্তব্য করলে আমাদের নাগরিক দায়িত্ব। দেখা যাক আসল সত্যটা কি? এখন আইনের হাত কতটা শক্তিশালী। যখন একটি কাক মারা যায়, যখন একটি কাক সেখানে এসে জানতে শুরু করে কখন, আমাদের কেকেদেভ সবার কণ্ঠস্বর শুনবে! শুভ রাত্রি ।

পরীর এই কান্না নিতে ভীষণ কষ্ট হচ্ছে। একজন নারী হিসেবে ,একজন সহকর্মী হিসেবে। সম্মান একটা পিঁপড়ার ও আছে। পরীমণি একজন নায়িকা হ্যা বাংলা সিনেমার নায়িকা । তো! তার সাথে যা খুশি তাই করা যাবে। এই পিতৃতান্ত্রিক সমাজে যত বড় হচ্ছি তত নিজেকে অতি ক্ষুদ্র ভাবে দেখতে পাচ্ছি । একজন নারী সে ঘরের বউ হোক ,পার্লারে কাজ করা মেয়ে হোক , বিশাল কাঁচের রুমে বসে অফিস করা মেয়ে হোক , গার্মেন্টস কর্মী হোক , ডাক্তার হোক ,লেখক হোক, আর যদি নায়িকা হয় তাহলে তো কথাই নাই। সবাই কে সহ্য করতে হয় ,অসম্মান ,সবাইকে। পরীর পাশে আছি। পরী তুমি ভাঙ্গবে না প্লিজ।

1. A 'no' is a 'no'. 2. Every person is equal before the law and is entitled to the equal protection of the law...

Posted by Siam Ahmed on Monday, June 14, 2021

সিয়াম আহমেদ

আইনের কাছে প্রতিটি ব্যক্তি সমান। বৈষম্য ছাড়াই আইনের সমান সুরক্ষার অধিকারী।

সুষ্ঠু বিচার পাওয়া রাষ্ট্রের যে কোনো নাগরিকের অধিকার। পরীমনিও এর বাইরে নয়। তার সাথে ঘটে যাওয়া নোংরা ঘটনার তীব্র নিন্দা জানাই এবং এর সুষ্ঠু বিচার দাবী করছি । Pori Moni #JusticeforPorimoni #Justiceforeveryone

Posted by Imran Mahmudul on Monday, June 14, 2021

ইমরান মাহমুদুল

সুষ্ঠু বিচার পাওয়া রাষ্ট্রের যে কোনো নাগরিকের অধিকার। পরীমণিও এর বাইরে নয়। তার সাথে ঘটে যাওয়া নোংরা ঘটনার তীব্র নিন্দা জানাই এবং এর সুষ্ঠু বিচার দাবি করছি।

আমরা যে কোনো কিছুতেই হাসি। কেউ ধর্ষিত হলেও হাসি, কেউ মরে গেলেও হাসি, কেউ কান্না করছে তা দেখেও হাসি, কেউ কষ্ট পাচ্ছে তা...

Posted by Somnur Monir Konal on Sunday, June 13, 2021

কোনাল

আমরা যেকোনো কিছুতেই হাসি। কেউ ধর্ষণের শিকার হলেও হাসি, কেউ মরে গেলেও হাসি, কেউ কান্না করছে, তা দেখেও হাসি, কেউ কষ্ট পাচ্ছে, তা দেখেও হাসি। হাসাহাসি খুবই ভালো। কিন্তু আপনার-আমার এই স্বার্থপরতার হাসিটা বোধ হয় আসে নিজের অক্ষমতা, নিজের ব্যর্থতা থেকে। মানে আমি যে একজন লুজার, তা ঢাকতে জোরে জোরে হাসতে থাকব আরেকজনের দিকে আঙুল তুলে। এটাই শ্রেষ্ঠ উপায় নিজেকে বাঁচানোর। ব্রাভো পরীমনির এই আর্তনাদ, এই কান্না দেখে, ‘রেপ’ এবং ‘আত্মহত্যার’ মতো এক্সটিম অনুভূতির কথা শুনেও যাঁরা হাসেন, অভিবাদন আপনাদের। আপনি একজন সফল লুজার! আশা করছি, আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত পরীর পাশে দাঁড়াবে। সঠিক বিচার পাবে পরী। আবার সেই প্রাণোচ্ছল প্রাণচঞ্চল সুন্দর পরীকে আমরা পর্দায় দেখব। কায়েস আরজু, তরুণ চলচ্চিত্র অভিনেতা আমার বন্ধুর ওপর অন্যায়ের বিচার চাই। অপরাধী যে-ই হোক, যত বড়ই হোক, তার বিচার হতেই হবে। অনেকে যা পারে না, পরীমনি তার প্রতিবাদ করে দেখিয়েছে। আর প্রতিবাদ নয়, এখন প্রয়োজন কঠিন প্রতিরোধ। গতকাল সোমবার সন্ধ্যায় পরীমনি তাঁর ফেসবুকের ভেরিফায়েড পেজে অভিযোগ করেন, তাঁকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে। ঘটনার সুষ্ঠু বিচার না পেয়ে প্রধানমন্ত্রী বরাবর বিচার চেয়ে চিঠি লেখেন পরীমণি।

আমরা কোথায় আছি! ‌! এ কোন দেশে আমরা বাস করছি!!! স্বনামধন্য চিত্রনায়িকা পরীমনির সাথে যে অন্যায় হয়েছে ,তার তীব্র...

Posted by Urmila Srabanti Kar on Sunday, June 13, 2021

ঊর্মিলা শ্রাবন্তী কর

আমরা কোথায় আছি? এ কোন দেশে আমরা বাস করছি। স্বনামধন্য চিত্রনায়িকা পরীমনির সঙ্গে যে অন্যায় হয়েছে, তার তীব্র প্রতিবাদ জানাই এবং দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। নারীর প্রতি কোনো সহিংসতা ও অত্যাচার সহ্য করব না, মানব না।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x