প্রথমবার একসঙ্গে তৌসিফ-ইরফান, মধ্যমণি তানহা

প্রথমবার একসঙ্গে তৌসিফ-ইরফান, মধ্যমণি তানহা
তৌসিফ মাহাবুব, তানহা তাসনিয়া ও ইরফান সাজ্জাদ। ছবি: সংগৃহীত

প্রথমবার একসঙ্গে অভিনয় করলেন এ প্রজন্মের দুই অভিনেতা তৌসিফ মাহবুব ও ইরফান সাজ্জাদ। তাদের মধ্যমণি মডেল-অভিনেত্রী তানহা তাসনিয়া। তারা একফ্রেমে আসছেন ‘ভুল করো না’ নাটকে।

ক্রিমিনাল সাইকোলজি ও রোমান্টিক থ্রিলার ধাঁচের নাটকটিতে রয়েছে চমকপ্রদ গল্প। ‘ভুল করো না’র ব্যাপ্তি ৬০ মিনিট। এর চিত্রায়ন হয়েছে উত্তরা ও পূর্বাচলের কয়েকটি স্থানে। এতে আরো অভিনয় করেছেন শাহেদ আলী ও ফরহাদ লিমন।

‘ভুল করো না’ পরিচালনা করেছেন জাহিদ প্রীতম। তার প্রথম নাটক ‘অপেক্ষার নীল প্রহর’-এ ছিলেন তৌসিফ। আবার তারা একসঙ্গে কাজ করলেন।

নির্মাতা জাহিদ প্রীতম বলেন, ‘দর্শকদের হতবাক করে বিনোদন দেওয়ার চেষ্টা করছি। তৌসিফ ও ইরফানকে একত্র করতে পেরেছি। তাদের দারুণ অভিনয়ের সুবাদে গল্পটা শক্তিশালী হয়েছে। তানহা তাসনিয়ার কাজেও আমি মুগ্ধ। তিনি নিজেকে ভেঙেছেন। তাকে দেখলেই নতুন এক তানহা মনে হবে দর্শকদের।’

‘ভুল করো না’ তৈরি হচ্ছে টাইগার মিডিয়ার ব্যানারে। প্রতিষ্ঠান স্বত্বাধিকারী জাহিদ হাসান অভি বলেন, ‘গল্পটি পড়ে আমার কাছে সময়োপযোগী মনে হয়েছে। প্রীতমের মুখে প্রথমবার গল্পটি শুনেই মনে হয়েছে, কাজটা ঠিকঠাক করতে পারলে সময়ের সেরা কাজগুলোর একটি হতে পারে এটি।’

নাটকটিতে হায়াত মাহমুদ অর্পণের আবহ সংগীত ও একটি গান রয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন অজয় ও রাত্রি।

আসন্ন ঈদুল আজহায় ওটিটির পাশাপাশি ইউটিউব ও একটি বেসরকারি চ্যানেলে দেখা যাবে ‘ভুল করো না’।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x