জটিলতা কাটিয়ে প্রেক্ষাগৃহে আসছে ‘নবাব এলএলবি’

জটিলতা কাটিয়ে প্রেক্ষাগৃহে আসছে ‘নবাব এলএলবি’
ছবি: সংগৃহীত

সেন্সর জটিলতায় বেশ কয়েকবার সিনেমা হলে মুক্তির ঘোষণা দিয়েও ‘নবাব এলএলবি’ মুক্তি দিতে পারেননি পরিচালক অনন্য মামুন। ছবিটি দীর্ঘ পাঁচ মাস সেন্সর বোর্ডে নানাবিধ লড়াইয়ের পর গত বৃহস্পতিবার (১০ জানুয়ারি) ছাড়পত্র পেয়েছে। এরমধ্যে মামুন জানালেন ছবিটি আগামী ২৫ জুন সারাদেশে মুক্তি দেওয়া হবে।

মামুন জানান, ছবিটির ৯ মিনিট ৪৩ সেকেন্ড সেন্সর বোর্ডে কাটা হয়েছে। ১৪ মাস বন্ধ থাকার পর, নবাব এলএলবি দিয়ে আবার খুলছে ঢাকার ঐতিহ্যবাহী সিনেমা হল ‘মধুমিতা’। ২৫ শে জুন দেখা হবে।

১৪ মাস বন্ধ থাকার পর, নবাব এলএলবি দিয়ে আবার খুলছে ঢাকার ঐতিহ্যবাহী সিনেমা হল.."মধুমিতা" ২৫ শে জুন দেখা হবে।

Posted by Anonno Mamun on Friday, June 18, 2021

‘নবাব এলএলবি’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু।

জানুয়ারি মাসে সেন্সর বোর্ডে জমা পড়েছিল ‘নবাব এলএলবি’। গেল ১৯ জানুয়ারি ছবিটি বোর্ড সদস্যরা দেখে। তখন কিছু সংশোধন দিয়েছিল বোর্ড সদস্যরা। সে অনুযায়ী নতুন করে ছবিটি জমা দেওয়ার পর ছাড়পত্র দেওয়া হয়।

সেলিব্রেটি প্রোডাকশন প্রযোজিত ছবিটি গত ১৬ ডিসেম্বর ও ১ জানুয়ারি দুই ভাগে আই থিয়েটার নামক একটি অ্যাপে মুক্তি দেওয়া হয়। একটি দৃশ্যে ধর্ষণের শিকার একজন নারী মামলা করতে গেলে পুলিশের নানান প্রশ্নবানের মুখে পড়েন। ২৫ ডিসেম্বর সে দৃশ্যটিকে অশ্লীল এবং পুলিশের সম্মানহানী করা হয়েছে এ অভিযোগে পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে পর্ণোগ্রাফি আইনে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে গত ১১ জানুয়ারি তারা জামিন পান।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x