‘আরআরআর’ ছবির শুটিংয়ে ফিরলেন রামচরণ

‘আরআরআর’ ছবির শুটিংয়ে ফিরলেন রামচরণ
রামচরণ। ছবি: ইনস্টাগ্রাম

করোনার দ্বিতীয় ধাপে লকডাউন তুলে নিয়েছে তেলেগু প্রশাসন। এরপর হায়দরাবাদে সোমবার থেকে চলচ্চিত্রের শুটিং পুরোদমে শুরু হয়েছে। একইদিন ফের ‘আরআরআর’ ছবির শুটিংয়ে ফিরলেন দক্ষিণী সুপারস্টার রামচরণ।

বাহুবলি খ্যাত এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবিতে বিপ্লবী আল্লুরি সীতারাম রাজু চরিত্রে অভিনয় করছেন রামচরণ। এ ছবিতে রামচরণ ছাড়াও অভিনয় করছেন জুনিয়র এনটিআর, বলিউড থেকে অজয় দেবগণ, আলিয়া ভাট প্রমুখ।

বড় বাজেটে নির্মিত ‘আরআরআর’ ছবিটি ১৯২০ সালে প্রাক-স্বাধীন যুগের একটি কাল্পনিক গল্প হবে। এটি দুটি বাস্তব নায়ক এবং সুপরিচিত বিপ্লবীদের জীবনের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে।

এর আগে গত মার্চ মাসে রামচরণের ৩৬তম জন্মদিনে ‘আরআরআর’-এর পোস্টার প্রকাশ্যে আনে নির্মাতারা। পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘আরআরআর’ ছবিটি। ছবিটি মুক্তির তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা না করা হলেও আগামী অক্টোবর মাসে ছবিটি বিশ্বব্যাপী মুক্তি দেওয়া হবে বলে আশা করছেন নির্মাতারা।

২০০৭ সালে সিনেমায় অভিষেক ঘটে তেলেগু সুপারস্টার চিরঞ্জীবির ছেলে রাম চরণ তেজার। প্রথম সিনেমা ‘চিরুথা’ দিয়েই বাজিমাত করেন তিনি। তারপর থেকে এ পর্যন্ত রাম চরণ যতগুলো সিনেমায় অভিনয় করেছেন তার অধিকাংশই হিট। ‘মাগাধীরা’ (২০০৯) ও ‘রঙ্গস্থলম’ (২০১৮)-এর মতো ব্লকবাস্টার সিনেমার উপহার দিয়েছেন রাম চরণ। মূলত এই দুটি সিনেমাই তাকে তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রির সেরা তারকাদের আসনে বসিয়েছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x