এবার কাবাডি খেলোয়ার আরিফিন শুভ!

এবার কাবাডি খেলোয়ার আরিফিন শুভ!
আরিফিন শুভ। ছবি: সংগৃহীত

গায়ে কালো হাতাকাটা গেঞ্জি। পড়নে কালো প্যান্ট। কাবাডি খেলার মাঠে দুই দল। প্রতিপক্ষ দলকে পরাস্ত করতে ছয়-সাতজন খেলোয়াড়ের সঙ্গে লড়াই করছেন। এমনই এক বিধ্বংসী কাবাডি খেলোয়ারের রূপে হাজির হয়েছেন ঢালিউড সুপারস্টার আরিফিন শুভ।

২১ জুন রাতে সামাজিক মাধ্যমে লুকটির ছবি প্রকাশ করেন শুভ। এরপর রীতিমতো হুলস্থুল লেগে যায়। শুভ ভক্তরা হিসাব কষতে থাকেন লুকটি নিয়ে। কেউ কেউ এটিকে সিনেমার লুক ভেবে ভুল করলেও মূলত শুভর নতুন একটি বিজ্ঞাপনচিত্রের লুক।

শুভ বলেন, ‘আমি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। সেটারই লুক এটি। কয়েকদিন আগেই এর শুটিং সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করেছেন নির্মাতা আশফাক বিপুল।’

তিনি আরও জানান, সম্প্রতি হিমালয়া মেনজ ফেসওয়াশের বাংলাদেশি শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। তারই অংশ হিসেবে এই বিজ্ঞাপনচিত্রটি করেছেন। এটি বানিয়েছে বিফিল্মস। শিগগিরই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটি দেখা যাবে।

গত এপ্রিলেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’র প্রথম লটের শুটিং শেষ করেছেন আরিফিন শুভ। যে সিনেমার জন্য তিনি পারিশ্রমিক নিচ্ছেন মাত্র ১ টাকা। যা এরইমধ্যে বেশ আলোচিত হয়েছে। কদিন আগেই প্রকাশিত হয়েছে তার নতুন সিনেমা ‘নূর’-এর ফার্স্ট লুক। এটি পরিচালনা করছেন রায়হান রাফি।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x