এক যুগ পর সাউন্ডটেকে আসিফ-ইথুন বাবু

এক যুগ পর সাউন্ডটেকে আসিফ-ইথুন বাবু
ছবি: সংগৃহীত

দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের হাত ধরেই তাদের শুরুটা হয়েছিলো। ২০০১ সালে ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতে তৈরি হয়েছিলো ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবাম। এই অ্যালবামের মাধ্যমেই দেশের সঙ্গীতাঙ্গন পেয়েছিলো বাংলা গানের যুবরাজ আসিফ আকবরকে। এরপর নানা মান-অভিমানে দূরে ছিলেন এই জুটি। একসঙ্গে আর হয়ে ওঠেনি কোন কাজ। এরপর ২০১৯ সালে অভিমান ভাঙ্গে দু'জনের । ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় এই জুটির নতুন গান 'চুপ চাপ কষ্টগুলো'। এরপর এই জুটি একাধীক কাজ করেছেন।

এগুলো সবই পুরানো খবর। নতুন খবর হলো- ১২ বছর পর আসিফ আকবর এবং ইথুন বাবু ফিরছেন সাউন্ডটেকের ঘরে। নিজের ফেসবুক ওয়ালে এমন তথ্যই জানালের ইথুন বাবু। গানের শিরোনাম ‘একা’। ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতায়োজনে ইতোমধ্যেই গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর।

এ বিষয়টা নিয়ে উচ্ছ্বাসিত আসিফ আকবর । তিনি বলেন, ‘আমার চেয়ে বেশি খুশি আর কেউ হয়নি। আমাদের পরিবার একসঙ্গে আবার। আলহামদুলিল্লাহ। সাউন্ডটেক আমাদের ভালবাসা। বাবুল ভাই এবং বাবু ভাইয়ের জন্য শুভকামনা।

ইথুন বাবু বালেন, ‘সাউন্ডটেক আমার ঘর। ঘরে ফেরার আনন্দ ভাষায় প্রকাশ করা কঠিন। ধন্যবাদ বাবুল ভাইকে। আর আসিফ ও তো গানের যুবরাজ। আসিফ আর আমার কাজ একটু ভিন্নতা তো থাকবেই। বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন। শিগগিরই সাউন্ডটেকের ব্যানারে প্রকাশ করা হবে গানটি।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x