শেষের পথে শুটিং, ‘লিডার’ আসছে ঈদে

শেষের পথে শুটিং, ‘লিডার’ আসছে ঈদে
শাকিব খান ও বুবলী। ছবি: সংগৃহীত

শাকিব খান-বুবলী জুটি অভিনীত নতুন ছবি ‘লিডার, আমিই বাংলাদেশ’। ছবিটির শুটিং ৬০ শতাংশ শেষ হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে আসবে ছবিটি।

গত ২৫ মে মঙ্গলবার দুপুর ১টায় রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছিল ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের। উত্তরার বিভিন্ন লোকেশনে এবং সাভারে টানা ৮দিন শুটিং শেষে স্বল্প বিরতি দেওয়া হয়। গত ১২ তারিখ থেকে বিএফডিসিতে সেট ফেলে টানা ১০দিন শুটিং করা হয়। সেট পরিবর্তনের জন্য ২ দিনের বিরতি দিয়ে বৃহস্পতিবার (২৪ জুন) পুনঃরায় শুরু হবে শুটি। চলবে টানা ১০দিন।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা শুটিং শুরু করতে পেরেছি। স্বাস্থ্য বিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী কলা-কুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা রয়েছে। তারা সবকিছু বজায় রেখে যেভাবে কাজ করছে এতে আমরা আশাবাদী, ‘লিডার, আমিই বাংলাদেশ’ একটি অসাধারণ চলচ্চিত্র হতে যাচ্ছে। ইতিমধ্যে ৬০ভাগ শুটিং অত্যন্ত সফলতার সাথে শেষ হয়েছে। আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি, আগামী ঈদুল আযহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে ‘লিডার, আমিই বাংলাদেশ’ রিলিজ হবে ইনশাআল্লাহ।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয় পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সাথে।

পরিচালক তপু খান বলেন- বেঙ্গল মাল্টিমিডিয়া, শাকিব খান, বুবলীসহ সকল কলা-কুশলীর সহযোগিতায় আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ। প্রতিদিন শাকিব ভাই, বুবলীসহ সবাই যথা সময়ে সেটে এসে শুটিং শুরু করছেন। প্রযোজনা প্রতিষ্ঠানের চলচ্চিত্র সমন্বয় প্রতিদিনই উপস্থিত থেকে সব বিষয়ে সহযোগিতা করছেন। বৃষ্টির কারণে কিছুটা সমস্যায় পড়লেও আমরা ইতিমধ্যে ৬০ভাগ শুটিং শেষ করতে পেরেছি। সামনের কাজগুলোও একই ভাবে শেষ করতে পারবো বলে আমার বিশ্বাস।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x