নতুন সম্পর্কের মাঝেও নিঃসঙ্গ শ্রাবন্তী!

নতুন সম্পর্কের মাঝেও নিঃসঙ্গ শ্রাবন্তী!
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার জীবন সুখের যাচ্ছে না রোশন সিংয়ের। কিছুদিন আগে সংসার টিকিয়ে রাখতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। কিন্তু অভিনেত্রীর মন জুড়ে এখন নাকি রয়েছেন অন্য কেউ। অর্থাৎ নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে মগ্ন তিনি।

কয়েকদিন আগে প্রেমিকের জন্মদিনও তার পরিবারের সঙ্গে পালন করেছেন। ভালবেসে প্রেমিককে উপহার দিয়েছেন প্ল্যাটিনামের ওপর হীরা বসানো দামি আংটিও। তবে শ্রাবন্তীর জীবনের এই নতুন বসন্ত পছন্দ হচ্ছে না অনেকের। কুরুচিকর ট্রল, মিম, কটাক্ষ ধেয়ে আসছে অভিনেত্রীর দিকে। নেতিবাচকতা থেকে গা বাঁচাতে ইনস্টাগ্রামের মন্তব্য বক্সও বন্ধ করে রেখেছেন তিনি।

অন্যদিকে, নতুন প্রেমের গুঞ্জনকে তোয়াক্কা না করেই শ্রাবন্তীর সঙ্গে ভেঙে যাওয়া সংসার জোড়া লাগাতে চাইছেন রোশন। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে একটি আইনি সংস্থান রয়েছে। সেটির মাধ্যমে আপাতত বিবাহবিচ্ছেদ রুখে দিয়েছেন তিনি।

ব্যক্তিগত জীবনের এই টানাপড়েনের মাঝে কি খানিক নিঃসঙ্গ বোধ করছেন শ্রাবন্তী? সেখান থেকেই কি এমন উপলব্ধি ভেসে উঠল অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে?

ইদানীং যদিও টলিপাড়ার দুই নায়িকা নুসরাত জাহান ও তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে সময় কাটাতে দেখা যায় শ্রাবন্তীকে। তারা প্রায়ই দেখা করেন ও আড্ডা মারেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবসায়ী রাজকুমার গুপ্ত একবার সেই আড্ডারই ছবি দিয়েছিলেন। কিন্তু কিচ্ছুক্ষণ পরেই সেই ছবি তুলে নেন রাজকুমার।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x