ঈদে আসছে 'ইউটিউমার'

ঈদে আসছে 'ইউটিউমার'
ছবি - সংগৃহীত

মহামারীর প্রকোপের কারণে ভয়াবহভাবে ক্ষতিগ্রস্থ চলচ্চিত্র জগত। গত বছর থেকে ঈদকে ঘিরে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না কোনো নতুন সিনেমা। নতুন স্বাভাবিকে সিনেমা মুক্তির নতুন দ্বার উন্মোচিত হয়েছে। ঘরে বসে পরিবারের সঙ্গে নিরাপদে সিনেমা দেখার সুযোগ করে দিচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম। আসছে ঈদেও অব্যহত থাকবে এই ধারা। তাই ঈদ উৎসবে দর্শকের সামনে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি মুক্তি দিচ্ছে ঈদের ছবি আদনান আল রাজীবের ‘ইউটিউমার’।

বৃহস্পতিবার নিজেদের ফেসবুক পাতায় চরকি তাদের এই প্রথম ওয়েবফিল্মটির পোস্টার ও মুক্তির দিন ঘোষণা করে।

এখনো যাত্রা করেনি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। জানা গেছে, ঈদুল আযহার আগেই বড় পরিসরে শুরু হবে তাদের কার্যক্রম।

এর আগে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা ও চলচ্চিত্র নির্মাতা রেদওয়ান রনি ঘোষণা দিয়েছিলেন, ১২ মাসে ১২টি অরিজিনাল ফিল্ম নিয়ে আসবে চরকি। সেই প্রতিশ্রুতির সূত্র ধরে উদ্বোধনী মাসের ছবি হিসেবে ‘ইউটিউমার’–এর নাম প্রকাশ পেল।

প্রীতম হাসান ও জিয়াউল হক পলাশ অভিনীত ‘ইউটিউমার’ দেখা যাবে ঈদের দিন। চরকির অ্যাপ ও ওয়েবসাইট থেকে দর্শক সাবস্ক্রিপশন কিনে দেখতে পারবেন ছবিটি। ৬ মাস ও ১ বছরের সাবস্ক্রিপশন কিনলে ‘ইউটিউমার’–এর পাশাপাশি চরকির অন্য প্রিমিয়াম কনটেন্টগুলোও দেখার সুযোগ মিলবে। এ ছাড়াও শুধু ইউটিউমার দেখতে চাইলে একটি টিকিট কিনেও দর্শক উপভোগ করতে পারবেন সিনেমাটি।

চরকির ফেসবুক পাতায় প্রকাশিত পোস্টারে দেখা গেছে প্রীতম ও পলাশকে। একই পোস্টার শেয়ার করেছেন এর নির্মাতা আদনান আল রাজীব ও অন্য কলাকুশলীরা। পোস্টার প্রকাশের পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় ছবিটি নিয়ে আলোচনা। এই ছবিতে আরও অভিনয় করেছেন গাউসুল আলম শাওন, শরাফ আহমেদ জীবন, কারিনা কায়সার, সালমান মুক্তাদির সহ সোশাল মিডিয়ার আরো অনেক জনপ্রিয় নাম।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x