স্বামীর পর্নগ্রাফি ফিল্ম নিয়ে জিজ্ঞাসাবাদে যা জানালেন শিল্পা শেঠি

স্বামীর পর্নগ্রাফি ফিল্ম নিয়ে জিজ্ঞাসাবাদে যা জানালেন শিল্পা শেঠি
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ছবি: সংগৃহীত

পর্নগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। স্বামীর কাজে কোনো যোগসূত্র আছে কিনা তা খতিয়ে দেখতে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা।

অপরাধ দমন শাখার কর্মকর্তারা শিল্পার বাড়িতে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেন। স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে তিনি কিছু জানতেন কি না, সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে শিল্পার বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ পায়নি তারা।

রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর পরিচালকদের মধ্যে একজন শিল্পা শেঠি। ভিয়ান ইন্ডাস্ট্রিজের পরিচালক হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে।

‘হটশটস অ্যাপ’ নামে একটি অ্যাপের মাধ্যমেই রাজ তার তৈরি ছবিগুলো দেখাতেন। আর পর্নগ্রাফি ফিল্ম তৈরি থেকে শুরু করে সবই ভিয়ান ইন্ডাস্ট্রিজের মাধ্যমেই পরিচালিত হতো।

No description available.

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৬ ফেব্রুয়ারিতে একজন মডেল ও একজন অভিনেত্রী গ্রেফতার হয়েছিলেন। তাদের কাছ থেকেই উমেশ কামাতের নাম পাওয়া যায়। উমেশ কামাত নামের ওই ব্যক্তি রাজ কুন্দ্রার প্রতিষ্ঠানে কাজ করতেন। গ্রেফতার হওয়া ওই মডেলের কাছ থেকে পর্ন ভিডিও নিতেন এবং সেগুলো ব্রিটেনের একটি প্রতিষ্ঠানে পাঠাতেন উমেশ কামাত।

বলিউড: পর্নোগ্রাফিক চলচ্চিত্র তৈরির অভিযোগে অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী  গ্রেফতার - BBC News বাংলা

রাজ কুন্দ্রা একজন ভারতীয়-ব্রিটিশ ব্যবসায়ী। ২০০৯ সালে বলিউড তারকা শিল্পা শেঠি তাকে বিয়ে করেন। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x