টিভি প্রিমিয়ারের অপেক্ষায় সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’

টিভি প্রিমিয়ারের অপেক্ষায় সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’
সিয়াম ও পরীমণি। ছবি: সংগৃহীত

নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পায় সিয়াম-পরীমণি জুটির আলোচিত ও জনপ্রিয় চলচ্চিত্রটি। মহামারিকালেও ছবিটি টানা চারমাস প্রেক্ষাগৃহে দাপট দেখিয়েছিলো। এবার ঘরে বসেই পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে দেখা যাবে সিনেমাটি। অর্থাৎ আগামী ৩০ ও ৩১ জুলাই টানা দুই দিন বহুল আলোচিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি মাছরাঙা টিভিতে সন্ধ্যা সাড়ে ৭ টায় ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে।

নির্মাতা চয়নিকা চৌধুরী ইত্তেফাক অনলাইনকে বলেন, ‘‘বিশ্বসুন্দরী’ ছবিটি করোনার সময় শীতের মধ্যে মুক্তি পেয়েছে। এর মধ্যেও ছবিটি দেখতে এতো মানুষ এসেছে যা আমি কল্পনাও করিনি। আমার এই ছবিটি টানা ৪ মাস হলে চলেছে। সে দিক থেকে আমি অনেক ভাগ্যবতী। করোনা না থাকলে হয়তো আরও অনেক দর্শক পেতাম। তারপরও যে দর্শক পেয়েছি তাতেই আমি খুশী। যারা সিনেমা হলে গিয়ে ছবিটি দেখতে পারেন নি তাদের কথা চিন্তা করেই ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার করা চিন্তা করা হয়েছে।’

চয়নিকার কথায়, যোগ্যতা থাকলেও সেটা প্রমাণের জন্য প্লাটফর্ম দরকার। সিনেমায় সেই প্লাটফর্মটা আমাকে দিয়েছেন অঞ্জন চৌধুরী পিন্টু ভাই ও অজয় কুমার কুণ্ডু। ওনাদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। তাদের জন্যই আমি যোগ্যতা প্রমাণের প্লাটফর্মটি পেয়েছিলাম।

May be an image of 10 people, hair and poster

সম্প্রতি ‘বিশ্বসুন্দরী’র নিজস্ব প্রযোজনা সংস্থার ওয়েব সাইট থেকেই ‘বিশ্বসুন্দরী’ রিলিজ দেয়া হয়েছিলো। কিন্তু সিনেমাটি সাত দিন পরই সেখান থেকে সরিয়ে ফেলতে বাধ্য হন সংশ্লিষ্টরা।

চয়নিকা জানান, ওয়েব সাইটে দেয়ার পর পর ‘বিশ্বসুন্দরী’ পাইরেসির কবলে পড়ে। বেশকিছু ইউটিউব চ্যানেল থেকে রিপোর্ট করে করে নামানো হয়েছে। পরবর্তীতে বাধ্য হয়েই ওয়েব সাইট থেকেই সিনেমাটি নামিয়ে ফেলা হয়।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x