আজ থেকে দুই দিন টিভিতে ‘বিশ্বসুন্দরী’

আজ থেকে দুই দিন টিভিতে ‘বিশ্বসুন্দরী’
সিয়াম আহমেদ ও পরীমণি। ছবি: সংগৃহীত

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী পরীমণি ও চিত্রনায়ক সিয়াম আহমেদ জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পেয়েছিল গত বছরের ১১ই ডিসেম্বর। আলোচিত ও ব্যবসাসফল এই ছবিটি প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এবার নতুন ঘোষণা দিয়েছেন। মাছরাঙা টেলিভিশন ১০ পেরিয়ে আজ ১১ বছরে পা রেখেছে। আর এই দিনে দর্শকদের জন্য বিশেষ উপহার হিসেবে দেখানো হচ্ছে পূর্ণদৈর্ঘ্য বাংলা সিনেমা ‘বিশ্বসুন্দরী’।

শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় মাছরাঙায় প্রচারিত হচ্ছে সিনেমাটি। সেই সাথে শনিবার (৩১ জুলাই) একই সময়ে দ্বিতীয়বারের মত প্রচার হবে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র সম্প্রচার সহযোগী যেহেতু মাছরাঙা টেলিভিশন, সে কারণে মাছরাঙার পর্দাতেই বিশেষ দিনে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে। পরবর্তীতে অন্যান্য টিভি চ্যানেলেও প্রচার হবে গত বছরের ১১ডিসেম্বর মুক্তি পাওয়া এই সিনেমাটি- জানিয়েছেন নির্বাহী প্রযোজক অজয় কুমার কুন্ডু।

ছবিটির নির্মাতা চয়নিকা চৌধুরী ইত্তেফাক অনলাইনকে বলেন, ‘‘বিশ্বসুন্দরী’ ছবিটি করোনার সময় শীতের মধ্যে মুক্তি পেয়েছে। এর মধ্যেও ছবিটি দেখতে এতো মানুষ এসেছে যা আমি কল্পনাও করিনি। আমার এই ছবিটি টানা ৪ মাস হলে চলেছে। সে দিক থেকে আমি অনেক ভাগ্যবতী। করোনা না থাকলে হয়তো আরও অনেক দর্শক পেতাম। তারপরও যে দর্শক পেয়েছি তাতেই আমি খুশী। যারা সিনেমা হলে গিয়ে ছবিটি দেখতে পারেন নি তাদের কথা চিন্তা করেই ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার করা চিন্তা করা হয়েছে।’

ঢাকা, কক্সবাজার, বান্দরবানের নীলগিরি, ফরিদপুর, নরসিংদীতে চিত্রায়িত এ সিনেমার চিত্রগ্রাহক খায়ের খন্দকার। সম্পাদনায় ইকবাল কবীর জুয়েল। আবহ সংগীত করেছেন ইমন সাহা।

May be an image of 10 people, hair and poster

রুম্মান রশীদ খান-এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় পরীমনি-সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, খালেদ হোসেন সুজন, হীরা, সীমান্ত এবং একটি বিশেষ চরিত্রে চিত্রনায়ক আলমগীর।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x