কাজী অফিস বন্ধ, কোথায় হলো প্রসূন-ফারহানের বিয়ে?

কাজী অফিস বন্ধ, কোথায় হলো প্রসূন-ফারহানের বিয়ে?
ছবি: সংগৃহীত

কঠোর লকডাউনের মধ্যেই বিয়ে করলেন ছোটপর্দার অভিনেত্রী প্রসূন আজাদ। কাজী অফিস বন্ধ থাকায় মসজিদে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে জানান এই অভিনেত্রী। শুক্রবার (৩০ জুলাই) স্থানীয় মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে, স্বল্প আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

গত ২৩ জুলাই বিয়ের কথা থাকলেও পারিবারিক বিশেষ কারণে সেদিন বিয়ে হয়নি বলে জানা গেছে। এর আগে ফারহানের সঙ্গে গত ১২ জুন সন্ধ্যায় প্রসূনের বাগদান হয়।

প্রসূন গণমাধ্যমকে জানান, করোনার কারণে বিয়েতে তেমন কোনো আয়োজন রাখা হয়নি। লকডাউনে কাজী অফিসও বন্ধ। তাই পাত্রী বাসায়, আর বরপক্ষ মসজিদে গিয়ে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন করা হয়।

প্রসূন বলেন, ‘আমরা দীর্ঘদিন ধরেই ভালো বন্ধু। ফারহান খুবই সাদামাটা সাধারণ একজন মানুষ। সব দিক থেকেই আমার মনে হয়েছে এই লোকটার সঙ্গে বাকি জীবন কাটিয়ে দেওয়া যেতে পারে।’

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ নির্বাচিত হন প্রসূন। এর মাধ‌্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তার ঝুলিতে রয়েছে অসংখ্য দর্শক নন্দিত নাটক ও টেলিফিল্ম। এসআই খানের ‘অচেনা হৃদয়’ দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্র।

বর্তমানে কয়েকটি সিনেমার কাজ রয়েছে তিনি। এর মধ্যে রাশিদ পলাশের ‘পদ্মাপুরাণ’, নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ উল্লেখযোগ্য।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x