নিঃস্বার্থ বন্ধু পাওয়া দুষ্কর: নুসরাত

নিঃস্বার্থ বন্ধু পাওয়া দুষ্কর: নুসরাত
নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। বর্তমানে মিনেমার চেয়ে ব্যক্তিগত গীন নিয়ে আলোচনায় আছেন তিনি। এবার বন্ধু দিবসে (১ আগস্ট) ইনস্টাগ্রামে প্রেম-ভালোবাসা নিয়ে পোস্ট করেন এই অভিনত্রেী।

রবিবার (বন্ধু দিবসে) দুপুরে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন সন্তানসম্ভবা এই তারকা। সেই ছবিতে অভিনেত্রীর ফ্রেমে জায়গা করে নিয়েছে যশের পোষ্য সারমেয়।

সেই ছবির সঙ্গে সাংসদ-অভিনেত্রী লিখলেন, ‘যে তোমার কাছে থেকে কিছু না পাওয়ার আশা না করে, তোমাকে ভালবাসবে। এমন কাউকে খুঁজে পাওয়া বড়ই সুন্দর। নিঃস্বার্থ ভালোবাসা এতটাই মহার্ঘ, ভয় করে, তাকে আঁকড়ে রাখতে পারব তো? দম্ভ এই সম্পর্ক বুঝতে পারবে না। একমাত্র স্বার্থহীন বন্ধুত্ব বুঝতে পারবে। স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধু পাওয়া দুষ্কর। শুভ বন্ধুত্ব দিবস।’

নুসরাতের এই পোস্টকে ঘিরে নেটিজেনদের জল্পনা এখন তুঙ্গে। শুধু বন্ধু দিবসের শুভেচ্ছা জানাতে এই পোস্ট? না নেপথ্যে লুকিয়ে আছে অভিমান? যদি অভিমান হয়, তাহলে সেই অভিমান কাদের প্রতি? সমাজের যারা নীতি পুলিশ, তাদের প্রতি? নাকি বিশেষ কোনও ব্যক্তি, যার থেকে নিঃস্বার্থ ভালবাসা কিংবা বন্ধুত্ব চেয়েছিলেন অভিনেত্রী? এমন অনেক প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x