বলিউডে ফিরছেন ফারদিন খান

বলিউডে ফিরছেন ফারদিন খান
ছবি: সংগৃহীত

দীর্ঘ ১১বছর পর বলিউডে ফিরছেন অভিনেতা ফারদিন খান। কেরিয়ারের শুরুতে বেশ কিছু ছবিতে অভিনয় করে দারুণ সারা ফেললেও একটু একটু করে বলিপাড়া থেকে হারিয়ে যান তিনি। শেষ ছবিতে কাজ করেছেন ২০১০ সালে দুলহা মিল গ্যয়া ছবিতে।এরপর আর সেই ভাবে দেখা যায়নি ফিরোজ খানের ছেলেকে।

Fardeen Khan weight loss: [PICS] Fardeen Khan undergoes drastic weight  loss; impressed fans write, 'what a great transformation'

শেষ বারের মতো পাবলিক অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছে ২০১৬ তে। তারপর বলিপাড়া থেকে একরকম উধাও হয়ে গিয়েছিলেন ফারদিন। অস্বাভাবিক মোটাও হয়ে গিয়েছিলেন অভিনেতা।তবে গতবছর বলিউডের কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার অফিসে দেখা যায় ফারদিনকে।সেখানে তাকে দেখে চমকে যান সকলেই। কারণ ওজন কমিয়ে আবারও সেই আগের মতো চেহারাতেই ফিরে গিয়েছেন অভিনেতা।

শোনা যাচ্ছে, ’কাঁটে’ খ্যাত পরিচালক সঞ্জয় গুপ্তার প্রযোজনায় পরের ছবিতে কাজ করতে চলেছেন ফারদিন খান।ছবিতে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রীতেশ দেশমুখ।ছবিতে নাকি একজন ট্যাক্সি ড্রাইভার কাম এক ড্রাগ ডিলারের ভূমিকায় অভিনয় করবেন ফারদিন খান। এয়ারলাইন পাইলটের ভূমিকায় দেখা যাবে রীতেশকে এমনটাই সূত্রের খবর।ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন সমিত কক্কর।

ইত্তেফাক/এফএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x