দশম শ্রেণির ছাত্রী নওশাবা!

দশম শ্রেণির ছাত্রী নওশাবা!
ছবি - সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। সম্প্রতি নতুন একটি টেলিফিল্মে সোমা চরিত্রে অভিনয় করছেন তিনি। আজ শেষ হয়েছে ‘সব সোমার দোষ’ শিরোনামের টেলিফিল্মটির শুটিং।

টেলিফিল্মটির গল্পে ব্রোকেন ফ্যামিলির সোমা নামের একটা মেয়ের গল্প বলা হবে। যে বাবা-মাকে ছাড়াই বড় হয়েছে। ফলে তার স্বাভাবিক বিকাশ হয়নি। সে ভালো-মন্দের তফাৎ করতেও হিমসিম খায়। টেলিছবিটি একটি বেসরকারি টিভি চ্যানেলে শিগগিরই প্রচারিত হবে।

নিজের নতুন টেলিছবির কাজ প্রসঙ্গে নওশাবা আহমেদ বলেন, ‘সেই কবে স্কুল ছেড়েছি মনে নেই। এখন আবার স্কুল ড্রেস পরে টিনএজ চরিত্রে অভিনয় করছি। যদিও দারুণ একটি গল্পের পাশাপাশি চরিত্রটিও চ্যালেঞ্জিং। তবুও কিছু কারণে প্রথমে আমি কাজটি করতে চাইনি। পরে রাজি হয়ে গেছি। তবে চেষ্টা করছি চরিত্রটি ফুটিয়ে তোলার।’

নওশাবার কথা, ‘সবাই বলছে সব দোষ সোমার। কিন্তু আসলে কি তাই? নাকি সোমার এই পরিস্থিতির জন্য দায়ী তার বাবা-মা বা এই সমাজ ব্যবস্থা- এসবের উত্তর খোঁজা হবে এই গল্পটির মাধ্যমে। এমন কাজ আমাদের এখানে সচরাচর হয় না। কাজটি করে সত্যিই ভালো লাগছে।’

বর্তমানে নওশাবা কাজ করছেন আরিফ খান পরিচালিত ‘দোলাচল’ ও রাশেদ রাহাতের ‘ডোম-লাশকাটা ঘর’ ছবিতে। মুক্তির অপেক্ষায় আছে অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’সহ বেশ কয়েকটি ওয়েব ফিল্ম। সেগুলো হলো- ‘চন্দ্রবতী’, ‘আলগা নোঙর’ ‘৯৯ মেনশন’।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x