আগের সবই গুজব ছিল, আজই আমাদের বিয়ে হলো: মাহি

আগের সবই গুজব ছিল, আজই আমাদের বিয়ে হলো: মাহি
[ছবি: সংগৃহীত]

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। চার মাস আগেই পাঁচ বছরের সংসার ভাঙার খবর দেন তিনি। কয়েকদিন হলো মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন ছিলো- দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই নায়িকা। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১২টা ০৫ মিনিটে প্রেমিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মাহি।

বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের একটি ছবি প্রকাশ করেছেন মাহিয়া মাহি। সেখানে তিনি লিখেছেন, ‘আজ ১২টা ০৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হল। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

আমাকে মাফ করে দিও: মাহি

মাহির স্বামী রাকিব সরকার গাড়ি ব্যবসায়ী এবং গাজীপুরের রাজনীতিক। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে।

এর আগে ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে ফেসবুকে একটি স্ট্যাটাসে মাহি লিখেছিলেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। এছাড়া গত ১১ জুন দিবাগত রাতে নিজের দেওয়া পোস্টের ক্যাপশনে এই নায়িকা লিখেছিলেন, ‘আমি তোমাকে গানে, সিনেমায় এমনকি সব জায়গায় অনুভব করি, আলহামদুলিল্লাহ।’ এতেই বিয়ের গুঞ্জন আরও বেড়ে যায়।

যদিও তখন মাহি বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, ‘না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।’

আমি পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ: মাহি

মাহিয়া মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মরীচিকা’ নামে তার একটি ওয়েব সিরিজ। নতুন করে শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ ওয়েব সিরিজে।

ইত্তেফাক/বিএএফ/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x