বিয়ের দিনেই স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা মাহির

বিয়ের দিনেই স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা মাহির
ছবি - সংগৃহীত

চিত্রনায়িকা নায়িকা মাহিয়া মাহি। সমস্ত গুঞ্জন উড়িয়ে গত রাতে একটি ছবি পোস্ট করে দ্বিতীয় বিয়ের খবর জানান দেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, বিয়ের মঞ্চে বর ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবের পাশে বসে আছেন কনে মাহি। অভিনেত্রীর কাছ থেকে কাবিননামায় স্বাক্ষর নেওয়া হচ্ছে। সেই সঙ্গে সবার দোয়াও কামনা করেন এই অভিনেত্রী।

তাদের বিয়ের দিন অর্থাৎ (১৩ সেপ্টেম্বর) রকিব সরকারের জন্মদিন। এই দিনে স্বামীর সঙ্গে আরো তিনটি ছবি আপলোড করেন মাহি। ছবির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘শুভ জন্মদিন রাকিব সরকার। সারাজীবন আমার এভাবেই যত্ন নিবা কিন্তু। আমি পারতাম না।’

জানা গেছে, মাহির বরের নাম কামরুজ্জামান সরকার রকিব। তবে তিনি রকিব সরকার নামেও পরিচিত। তার বাড়ি গাজীপুরে। সদ্য বিয়ে করা স্ত্রী চিত্রনায়িকা মাহিকে নিয়ে তিনি সেখানেই আছেন। রকিব সরকার বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। এছাড়াও ‘সনি রাজ কার প্যালেস’ নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

এদিকে গণমাধ্যমে এসেছে, রকিব সরকারের প্রথম সংসারে দুই সন্তান রয়েছেন। ফলে বিয়ে করেই দুই সন্তানের মা হয়ে গেছেন মাহিয়া মাহি! রকিবের সেই দুই সন্তানের একটি ছেলে একটি মেয়ে। ছেলের নাম সোয়াইব, মেয়ের নাম সাইয়ারা। তবে মাহির বর্তমান স্বামীর সঙ্গে তার প্রথম স্ত্রীর ডিভোর্স হয়েছে কিনা সেটি এখনো জানা যায়নি।

২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়িকা। কিন্তু গত ২৩ মে রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

লিখেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা। পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুর বাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী, বড় বাবার মুখ থেকে সুনামাই শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অপারগতা।’

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x