ফের রবীন্দ্রনাথের ভূমিকায় পরমব্রত, সঙ্গে গৌরব-তনুশ্রী

ফের রবীন্দ্রনাথের ভূমিকায় পরমব্রত, সঙ্গে গৌরব-তনুশ্রী
ছবি - সংগৃহীত

পর্দায় ফের রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। সায়ন্তন ঘোষালের আগামী ছবি ‘আজি হতে শতবর্ষ পরে’তে রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করবেন তিনি। কবির বিভিন্ন বয়সের লুকে দেখা যাবে অভিনেতাকে। এর আগে সুমন ঘোষের ছবি ‘কাদম্বরী’তে রবীন্দ্রনাথ রূপে দেখা গিয়েছিল পরমব্রতকে।

একটি খুনের রহস্যকে ঘিরে এগোবে ‘আজি হতে শতবর্ষ পরে’র কাহিনি। যার সঙ্গে জড়িয়ে রয়েছে রবীন্দ্রনাথের জীবনের একটি অধ্যায়। কবির লন্ডনে কাটানো সময়কাল ও ঘটনা ধরা হবে ছবিতে। তার সঙ্গেই সম্পর্কিত এ সময়ের একটি রহস্যকাহিনী। অতীত এবং বর্তমান দু’টি ট্র্যাকে এগোবে গল্প।

বর্তমানের কাহিনির মুখ্য চরিত্রে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। সাংবাদিকের চরিত্রে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী। ছবিতে রয়েছেন ঋদ্ধি সেন, কৌশিক সেন প্রমুখ অভিনেতাও। বাকি রয়েছে আরও কিছু কাস্টিং।

ছবির প্রযোজক এসকে মুভিজ। পূজার পর থেকে শুরু হবে ছবির কাজ। লন্ডন ও কলকাতার বিভিন্ন জায়গায় চলবে শুটিং। আগামী বছর মুক্তির পরিকল্পনা রয়েছে এই ছবির। এর আগে লন্ডনে গিয়ে পরিচালক-প্রযোজক জুটি ‘স্বস্তিক সংকেত’ ছবির শুটিং করেছিল করোনার মধ্যেই। নুসরাত জাহান-গৌরব চক্রবর্তী অভিনীত সেই ছবির মুক্তির পরেই রিলিজ করার কথা ‘আজি হতে শতবর্ষ পরে’।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x