বাগদান সারলেন ব্রিটনি

বাগদান সারলেন ব্রিটনি
ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স তার দীর্ঘদিনের প্রেমিক স‌্যাম আসগরির সঙ্গে বাগদান পর্ব সারলেন। গায়িকার ম্যানেজার ব্র্যান্ডন কোহেন একটি আন্তর্জাতিক ম্যাগাজিনকে এ খবর নিশ্চিত করে বলেন, ‘এই যুগল দীর্ঘদিনের সম্পর্ককে আজ সোমবার আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দিলেন। ভক্তরা তাদের প্রতি যে সমর্থন ও ভালোবাসা প্রকাশ করেছেন তাতে তারা সত্যিই অভিভূত’।

Britney Spears gets engaged with 'lioness' engraved ring

৩৯ বছরের গায়িকা নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ভক্তদের সঙ্গে এই খবর শেয়ার করেছেন। ভিডিওতে দেখা গিয়েছে, স্যাম ব্রিটনির কাছে জানতে চাইছেন যে, আংটিটি তাঁর পছন্দ হয়েছে কিনা। ব্রিটনির জবাব, 'হ্যাঁ'।

ভিডিওতে স‌্যাম আসগরির সঙ্গে দেখা যায় ব্রিটনিকে। নিজের আঙুলের হীরার আংটি ক্যামেরার সামনে তুলে ধরেন গায়িকা। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে হাতে বাগদানের হীরার আংটি দেখিয়ে ক্যাপশনে ব্রিটনি লিখেছেন, 'বিশ্বাস হচ্ছে না।' আর স্যাম তার ইনস্টাগ্রাম স্টোরিতে প্রথমে লিখেছেন, 'বড় খবর আসছে।' এর পরেই তিনি ব্রিটনির হাতের আংটি দেখানো একটি ছবি শেয়ার করেছেন।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে ২৭ বছর বয়সী স্যামের সঙ্গে ব্রিটনির পরিচয় হয়। তিনি ইরানে জন্মালেও ১২ বছর বয়সে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। ব্রিটনির বয়েস এখন ৩৯ বছর। ব্রিটনি এর আগে দুবার বিয়ে করেছিলেন।২০০৪ সালে ব্রিটনি তার ছোটবেলার বন্ধু জেসন আলেকজান্ডারকে বিয়ে করেছিলেন।

Britney Spears Is Reportedly Super Happy With Sam Asghari - Here's Why! |  Celebrity Insider

কিন্তু তাদের সেই বৈবাহিক সম্পর্ক বেশি দিন টেকেনি। একই বছরে নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। তাদের দুই সন্তান রয়েছে। কিন্তু ২০০৭ সালে তাদের সংসারে ইতি টানেন এই পপ গায়িকা এবং গানের লেখিকা। ‘বেবি ওয়ান মোর টাইম স্টুডিও’ অ্যালবাম দিয়ে প্রায় ১৭ বছর আগে আন্তর্জাতিক সংগীত আঙিনায় ঝড় তুলেছিলেন এই মার্কিন পপ গায়িকা। প্রথম অ্যালবাম দিয়েই সারা পৃথিবীকে তাক লাগিয়ে দিয়েছিলেন ব্রিটনি। তারপর থেকে তাকে আর কখনো পিছনে ফিরে তাকাতে হয়নি।

ইত্তেফাক/এফএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x