‘জেমস বন্ড’কে বিদায় জানালো ড্যানিয়েল ক্রেইগ

‘জেমস বন্ড’কে বিদায় জানালো ড্যানিয়েল ক্রেইগ
ছবি: সংগৃহীত

ইয়ান ফ্লেমিং এর সৃষ্ট কাল্পনিক চরিত্র ‘জেমস বন্ড’ অ্যাডভেঞ্চারপ্রেমীদের কাছে খুব জনপ্রিয়। পর্দার কাল্পনিক চরিত্র ‘জেমস বন্ড’ সবই জানে এবং সব কিছুই করতে পারে। এই জন্যই শন কনারি থেকে ড্যানিয়েল ক্রেইগ অবধি জেমস বন্ডের যেকোনো নতুন ছবির জন্য সারা পৃথিবীর দর্শকরা অপেক্ষা করে।

Sunspel Grey melange Crew Neck T-Shirt So simple but nice | Daniel craig,  Daniel craig james bond, Daniel graig

ড্যানিয়েল ক্রেইগ জেমস বন্ড সিরিজের পাঁচটি ছবিতে অভিনয় করেছেন। ‘নো টাইম টু ডাই’ ছবির পর আর এই চরিত্রে ড্যানিয়েলকে দেখা যাবে না। এই ছবির সেটে শেষ দিনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে সবার উদ্দেশ্যে ড্যানিয়েল ক্রেইগকে আবেগঘন বক্তৃতা দিতে দেখা গেছে। ড্যানিয়েল বলেন,’এই পাঁচটি ছবির প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করেছি বিশেষ করে এই শেষ ছবিটি। আমি জানি এই ছবিগুলো নিয়ে আমার চিন্তা ভাবনা সম্পর্কে অনেক আলোচনা হয়েছে। আপনাদের সঙ্গে কাজ করা আমার জীবনের অন্যতম সম্মান বলে আমি মনে করি’।

REVIEW - 'Flashbacks of a Fool' (2008) | The Movie Buff

২০০৬ সাল থেকে জেমস বন্ড সিরিজের ছবিতে বড় চরিত্রে অভিনয় করছেন ড্যানিয়েল ক্রেইগ। এই ফ্র্যাঞ্চাইজি তে তার প্রথম ছবি ‘ক্যাসিনো রয়াল’। বাকি ছবিগুলো হলো ‘কোয়ান্টাম অব সোলেস’, ’স্কাইফল’, ’স্পেকটার’।

জেমস বন্ডের চরিত্রে ‘নো টাইম টু ডাই’ ছবিতে ড্যানিয়েল ক্রেইগকে একজন অবসরপ্রাপ্ত এজেন্টের চরিত্রে দেখা যাবে। অপহরণ হওয়া এক বিজ্ঞানী কে উদ্ধারের মিশনে নামেন তিনি। জেমস বন্ড সিরিজের এই ছবিটি পরিচালনা করেছেন পরিচালক ক্যারি জোজি ফুকুনাগা। আগামী ৮ অক্টোবর মার্কিন যুক্তরাষ্ট্রে ছবিটি মুক্তি পাবে।

ইত্তেফাক/এফএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x