শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সমালোচনায় বিব্রত শ্রদ্ধা!

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৭

বর্তমানে ‘চালবাজ ইন লন্ডন’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ততা চলছে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের। পাশাপাশি তার হাতে রয়েছে ‘নাগিন’সহ লুভ রঞ্জনের একটি নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ। শুরু থেকেই ‘চালবাজ’ সিনেমার এই রিমেকটি নিয়ে বেশ আলোচনায় রয়েছেন শ্রদ্ধা। সিনেমাটি রিমেক হওয়ায় নিজের চরিত্র নিয়ে খুবই সতর্কভাবে কাজ করছেন তিনি। ভালোভাবে প্রস্তুতিও নিয়েছেন। তবে এবার সিনেমাটি ঘিরে নেতিবাচক গুঞ্জনে মুখর হয়েছে বলিপাড়া।

শোনা যাচ্ছে, ‘চালবাজ’ সিনেমার হুবহু কপি হতে যাচ্ছে ‘চালবাজ ইন লন্ডন’! যদিও শ্রদ্ধা বিষয়টি নিয়ে ভিন্নমত পোষণ করছেন। তবে এমন সমালোচনার মাঝে একটি ম্যাগাজিনের ফটোশুটে ঐতিহ্যবাহী পোশাকে হাজির হয়ে বেশ প্রশংসাও কুড়িয়েছেন এই অভিনেত্রী।

সার্বিক এই বিষয়গুলো নিয়ে শ্রদ্ধা বলেন, ‘সত্য না জেনে মনগড়া গল্প তৈরি করে যে সমালোচনা করা হচ্ছে, তাতে আমি সত্যি অবাক হয়ে গেছি। কাউকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলার আগে পুরো বিষয়টি জেনে মন্তব্য করা উচিত। তবে সিনেমাটি মুক্তির পর তারা কী মন্তব্য করেন, সেটা শোনার অপেক্ষায় আছি। আর একজন শিল্পী হিসেবে দেশের সংস্কৃতি তুলে ধরতেও আমি দায়বদ্ধ। আমি প্রতিটি কাজ দেশ, সংস্কৃতি ও মানুষের কথা চিন্তা করেই করার চেষ্টা করি। কৃতজ্ঞতা সবার প্রতি।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন