কলকাতার ছবিতে গান গাইলেন জয়া

কলকাতার ছবিতে গান গাইলেন জয়া
ছবি: সংগৃহীত

সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে অতনু ঘোষ পরিচালিত ‘বিনিসুতোয়’ সিনেমা। এতে ‘সুখের মাঝে’ শিরোনামের একটি রবীন্দ্রসংগীত গেয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। আর সিনেমার সংগীতের কাজ করেছেন দেবজ্যোতি মিশ্র।

Joya Ahsan Age, Body, Marriage, Movies, Biography & Profile

গত ২০ আগস্ট কলকাতায় মুক্তি পেয়েছে ‘বিনিসুতোয়’ সিনেমাটি। মুক্তির পর ওপার বাংলার দর্শক-শ্রোতারা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। এবার জয়ার গাওয়া গানটি ইউটিউবে মুক্তি পেয়েছে। তারপর থেকে জয়ার গায়কির জয়জয়কার।

Jaya Ahsan Age Height Husband Bio & 40+ More (With Best Hot Pictures)

দেবজ্যোতি বলেন, ‘গানটি গাওয়ার আগে জয়া তার গলা যথেষ্ট ঘষামাজা করেছেন, তা ওর গায়কীই বলে দিয়েছে। ওর কথা বলার নিজস্ব বৈশিষ্ট আছে। সেখানে জয়া ছাড়া অন্য কেউ গাইলে বা অন্য কোনো কণ্ঠে গানটি মানাত না। বেশ অনেকটা সময় জয়া এই গানের জন্য দিয়েছেন। ছবির বিশেষ দৃশ্য তার সাক্ষী।’

গৌরব বিশ্বাস লিখেছেন, ‘কী সুন্দর মোহের আবেশ তৈরি করলো জয়ার কণ্ঠে রবীন্দ্রসংগীতটি। মোহাচ্ছন্ন হয়ে শুনলাম গানটি। আহা! কি কণ্ঠস্বর।’ গৌতম চক্রবর্তী লিখেছেন, ‘অপূর্ব। বাংলাদেশের শিল্পীদের কণ্ঠে রবীন্দ্রনাথ বড় সুন্দর করে ধরা দেয়।’

কলকাতায় জয়ার নতুন ছবি 'অর্ধাঙ্গিনী' | Fashion, Bangla news, Sari

‘বিনিসুতোয়’ চলচ্চিত্রে কাজল ও শ্রাবণীর ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী ও জয়া আহসান। মধ্য তিরিশের এই দুই মানুষের একে অপরের সঙ্গে পরিচয় হয় একটি রিয়েলিটি শোয়ের অডিশনে। দুজনের জীবনের গল্পে বেশ কিছুটা মিল থাকায় খুব তাড়াতাড়িই পরস্পরের সঙ্গে মিশে যান তারা। কিন্তু এরই মাঝে এক দুর্ঘটনায় আহত হন শ্রাবণী। দ্রুত তাকে ডাক্তারের কাছে নিয়ে যান কাজল। যাওয়ার পথে তারা এক অপরের সঙ্গে শেয়ার করেন জীবনের ঘাত-প্রতিঘাতের গল্প।

Jaya Ahsan Picks Fresh Vegetables From Her Home Garden, Shares Pictures On  Instagram

অতনু ঘোষ পরিচালিত এ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন—কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ, সমন্তক দ্যুতি মৈত্র প্রমুখ। ২০১৯ সালে এর নির্মাণকাজ শেষ হওয়ার পর মহামারি করোনার কারণে থমকে ছিল মুক্তি।

ইত্তেফাক/এফএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x