হবু স্বামীর সঙ্গে ছুটি কাটাতে গিয়ে অভিনেত্রীর মৃত্যু

হবু স্বামীর সঙ্গে ছুটি কাটাতে গিয়ে অভিনেত্রীর মৃত্যু
ছবি: সংগৃহীত

ভারতের মারাঠি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঈশ্বরী দেশপান্ডে। সম্প্রতি গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। এ সময় সঙ্গে ছিলেন দীর্ঘদিনের বন্ধু শুভম। সেখান থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে তারা প্রাণ হারালেন। এই মারাঠি অভিনেত্রীর মৃত্যুতে ছায়াছবির জগতে শোকের ছায়া নেমে এসেছে।

কিছুদিন আগে ঈশ্বরী ও শুভমের বাগদান হয়েছিল। আগামী মাসে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই চিরবিদায় নিলেন এই হবু দম্পতি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত সোমবার (২০ সেপ্টেম্বর) ভোরে আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারায় এ প্রেমিক যুগলের গাড়ি। এরপর ওই গাড়ি খাদে পড়ে যায়। এতে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

দীর্ঘ কাজের ক্লান্তি কাটিয়ে উঠতে গত ১৫ সেপ্টেম্বর প্রেমিককে নিয়ে গোয়া যান ওই মারাঠি অভিনেত্রী। কিন্তু ফেরার পথে তাদের গাড়িটি উল্টে পানিতে পড়ে যায়। এসময় দরজা বন্ধ থাকায় তারা বের হয়ে আসতে পারেননি। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের মরদেহ উদ্ধার করে।

সুনীল চৌথমলের ‘প্রেমাছে সাইড এফেক্ট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল ঈশ্বরীর। গোয়া যাওয়ার আগে বেশকিছু হিন্দি ও মারাঠি প্রোজেক্টের শুটিং শেষ করে গেছেন তিনি। পর্যায়ক্রমে এগুলো মুক্তি পাওয়ার কথার রয়েছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x