আসছে আরেকটি ওটিটি প্লাটফর্ম

নাটকের পর এবার সিনেমার পরিকল্পনা করছি : ফখরুল

নাটকের পর এবার সিনেমার পরিকল্পনা করছি : ফখরুল
ছবি - সংগৃহীত

গেলো তিন বছর আগে ‌‘ধূপছায়া এন্টারটেইনমেন্ট’ নামে প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছিলেন ফখরুল রিয়া। এরপর সেখান থেকে প্রযোজনা করেছেন অনেক নাটক, টেলিফিল্ম, ওয়েব সিরিজ। এরমধ্যে প্রযোজনা সংস্থা থেকে নির্মাণ করা হয়েছে প্রায় ১৫টির মতো একক নাটক, চারটির মতো ওয়েব সিরিজ ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

গড়পড়তা কাজে বিশ্বাসী নয় বলে মানের দিক থেকে ভালো কন্টেন্টকেই গুরুত্ব দিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার ফখরুল রিয়া। যার কারণে প্রতিষ্ঠানটির কন্টেন্টের সংখ্যা কম। তবুও মানের সঙ্গে আপোষ করতে চান না তিনি।

প্রতিষ্ঠানটির কর্ণধার ফখরুল রিয়া বলেন, “আমার ‘ধূপছায়া এন্টারটেইনমেন্ট’ এর বয়স তিন বছর হলেও আমি গড়পড়তা কাজ করে সংখ্যা বাড়াতে চাই নি। কন্টেন্টের মানের দিকেই গুরুত্ব দিয়ে এসেছি সবসময়। তারপরও আলহামদুলিল্লাহ অনেক ভালো ফিডব্যাক পেয়েছি। সামনে আরও অনেক কাজ হবে এখান থেকে। তবে আমরা প্ল্যান করছি দেশে নতুন আরেকটি ওটিটি প্লাটফর্ম চালু করার জন্য যেখানে নানারকম কন্টেন্ট থাকবে।”

‘ধূপছায়া এন্টারটেইনমেন্ট’ প্রযোজিত নাটক ও সিরিজের মধ্যে রয়েছে ‘দেখা হবে কি’ (অপূর্ব-তানজিন তিশা), ‘মাকে দেওয়া কথাটা’ (আফরান নিশো), ‘ভালো ফ্যামিলির ছেলেটা’ (আফরান নিশো-শবনম ফারিয়া), ‘ব্রেক আপ’ (আফরান নিশো-তানজিন তিশা), ‘শেষ কি হয়েছিলো সত্যি’ (আফরান নিশো-তানজিন তিশা), ‘ফ্রেন্ডস ভার্সেস চিটার’ (আফরান নিশো-তানজিন তিশা), ‘পুরুষের কান্না’ (আফরান নিশো-তিশা), ‘দ্য টিচার’ (সজল), বদমাইশ পোলাপান সিরিজ ইত্যাদি।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x