আলীরাজের পরিবারে খুশির জোয়ার

আলীরাজের পরিবারে খুশির জোয়ার
আলীরাজ। ছবি: সংগৃহীত

নব্বইয়ের দশকের চিত্রনায়ক আলীরাজ। গত জুলাইতে নানা হলাম দাদা হয়েছেন। এবার তার পরিবারে এলো আরও একটি সুসংবাদ। এবার দাদা হলেন। মঙ্গলবার রাজধানীর এক হাসপাতালে তার ছেলে শরণরাজ ও ছেলের বৌ আমরিন আক্তার সাবার কোলজুড়ে কন্যাসন্তান এসেছে বলে জানান আলীরাজ। পরপর পরিবারে দুই সদস্য যোগ হওয়ায় খুশির জোয়ার বাইছে আলীরাজের পরিবারে।

জনপ্রিয় এ চিত্রনায়ক বলেন, জুলাইতে নানা হলাম। আল্লাহর অশেষ রহমতে এবার দাদা হয়েছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারবো না। আল্লাহর কাছে কৃতজ্ঞ আমি। লক্ষ লক্ষ শুকরয়িা। ছেলে বৌ আমরিন আক্তার সাবা ও নাতনি সুস্থ আছেন।

দুই ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে আলীরাজের সংসার। এর আগে তার মেয়ে মহিমা হোসেন শর্মী চলতি বছরেরই ২৩ জুলাই কন্যা সন্তানের মা হন।

টিভি নাটকের মধ্য দিয়ে অভিনয়ে অভিষেকের পর আশির দশকে রাজ্জাকের হাত ধরে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন আলীরাজ। তার আসল নাম ডব্লিউ আনোয়ার, রাজ্জাক তাকে ‘আলীরাজ’ নামটি দেন। পরে সেই নামেই চলচ্চিত্রে পরিচিত পান তিনি। দীর্ঘ ক্যারিয়ারে শতাধিক চলচ্চিত্রে অভিনয় করা আলীরাজ ২০১৬ সালে ‘পুড়ে যায় মন’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পার্শ্বচরিত্রে সেরা অভিনেতার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x