বিশ্বাসের মর্যাদা রাখবো: পরীমণি

বিশ্বাসের মর্যাদা রাখবো: পরীমণি
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন চিত্রনায়িকা পরীমণি। ছবি- সংগৃহীত

ব্রিটিশবিরোধী আন্দোলনে প্রথম নারী বিপ্লবী শহীদ প্রীতিলতা ওয়েদ্দেদারকে নিয়ে নির্মাতা রাশিদ পলাশ নির্মাণ করছেন চলচ্চিত্র ‘প্রীতিলতা’। বাংলার স্বাধীনতার অগ্নিশিখা বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের আত্মাহুতি দিবস উপলক্ষে ‘প্রীতিলতা’ টিম সংবাদ সম্মেলনের আয়োজন করে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) এফডিসির ‘মান্না ডিজিটাল কমপ্লেক্সে’ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিনেমার প্রধান চরিত্র সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমণি।

পরীমণি বলেন, ‘প্রীতিলতাকে ধারণ করা দুই মিনিটের ব্যাপার না। অনেক খাটতে হয়েছে। ‘প্রীতিলতা’ টিম আমার উপর যে বিশ্বাস রেখেছে সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমার উপর যে এতো বড় দায়িত্ব দেওয়া হয়েছে সেটা আমি যেন ঠিকঠাকভাবে সেই দায়িত্ব পালন করেতে পারি। এবং নিজ চরিত্র সূক্ষ্মভাবে প্রীতিলতাকে ধারণ করতে পারি। এজন্য সবার আর্শিবাদ চাই।’

এরই মধ্যে ‘প্রীতিলতা’ ছবির কিছু শুটিংও হয়েছে। এ সম্পর্কে পরীমণি বলেন, ‘আমরা যে অংশটি শুটিং করেছি সেটা আসলে প্রীতিলতার চরিত্র না, যেটা সামনে এসেছে সেই চরিত্রটার নাম অলিভিয়া। এসব চরিত্রের মধ্যে রয়েছে বড় চমক। এটা আমরা পর্দার জন্য রেখে দিলাম। আশাকরি আপনার সবাই আমাদের সঙ্গে থাকবেন।’

সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। এতে পরীমণি ছাড়াও আরও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

অক্টোবরের ২৮ তারিখে চট্টগ্রামে পুণরায় শুরু হবে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ লটের শুটিং। গেল বছরের নভেম্বরে সিনেমাটির শুট শুরু হয়। সিনেমাটির একটি গানে কণ্ঠ দিয়েছেন কবির সুমন, আরেকটি গান থাকছে সাব্বির নাসিরের কণ্ঠে। কসটিউম ডিজাইনার হিসেবে আছেন বিবি রাসেল।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x