বর্ষসেরা সঙ্গীতশিল্পীর সম্মাননা পেলেন সাবরিনা বশির

বর্ষসেরা সঙ্গীতশিল্পীর সম্মাননা পেলেন সাবরিনা বশির
ছবি - সংগৃহীত

এই প্রজন্মের শিল্পীদের মধ্যে সাবরিনা বশিরকে ‘গোল্ডেন জুবিলি অ্যাওয়ার্ড ২০২১’ এ ভূষিত করা হয়। সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে তাকে বর্ষসেরা সঙ্গীতশিল্পী হিসেবে এই সম্মাননায় ভূষিত করা হয়। এছাড়াও চলচ্চিত্র, টেলিভিশন, সঙ্গীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য অভিনয়শিল্পীদের পুরস্কার দেওয়া হয়।

গোল্ডেন জুবিলি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মসিউর রহমান রাঙ্গা এমপি, মিরর ম্যাগাজিনের ভাইস প্রেসিডেন্ট এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজক মালা খন্দকার।

পুরস্কার পাওয়ার অনুভূতি প্রসঙ্গে কণ্ঠশিল্পী সাবরিনা বশির বলেন, ‘গোল্ডেন জুবিলি অ্যাওয়ার্ড ২০২১’ এ বর্ষসেরা সঙ্গীতশিল্পী হিসেবে আমার নাম ঘোষণা করা হয়েছে। তবে নিজেকে আমি শিল্পী মনে করি, তারকা নয়। শিল্প সাধনায় মূলত আমাকে প্রভাবিত করে। যে কোনো পুরস্কার বা স্বীকৃতি আনন্দের, অনুপ্রেরণার।’

তিনি আরও বলেন, ‘এই সম্মাননা আমার কাজের প্রতি আরো দায়িত্ব বাড়িয়ে দিল। আমি আগামীতে আরো ভালো অনেক কাজ করার চেষ্টা করবো। ভবিষ্যতে যেন ভালো কাজ করতে পারি সেই জন্য সবার কাছে দোয়া কামনা করছি।’

এই অনুষ্ঠানে চিত্রনায়িকা শবনম বুবলী, মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, চিত্রনায়ক নিরব, সঙ্গীতশিল্পী তামান্না প্রমিসহ আরও অনেক মিডিয়া ব্যক্তিত্ব পুরস্কার গ্রহণ করেন।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x