নির্মাতার পছন্দে এগিয়ে সারা

নির্মাতার পছন্দে এগিয়ে সারা
সারা আলী খান। ছবি: সংগৃহীত

বর্তমানে ‘অতরঙ্গি রে’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউড অভিনেত্রী সারা আলী খান। যদিও কদিন আগেই ‘দ্য ইমর্টাল অশ্বত্থামা’ সিনেমাটি বন্ধ হয়ে যাওয়ায় সারার সঙ্গে হতাশ হয়েছিলেন সিনেপ্রেমীরা।

তবে সম্প্রতি লক্ষণ উটেকার ও দিনেশ বিজনের একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়ে সেই রেশ কাটিয়ে ওঠেন তিনি। এবার নতুন আরও একটি সিনেমার খবরে ভক্তদের মন ভালো করে দিতে চলেছেন এই অভিনেত্রী। যদিও সিনেমাটিতে এখনো চুক্তিবদ্ধ হননি তিনি। তবে নির্মাতার পছন্দের তালিকায় শীর্ষে রয়েছেন কার্তিক ও সারা।

ভারতীয় গণমাধ্যম বলছে, নির্মাতা ইমতিয়াজ আলী ভারতীয় প্রখ্যাত সংগীতশিল্পী অমর সিংয়ের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন। আর এই বায়োপিকের জন্য নির্মাতা ইমতিয়াজ এবং শিল্পীর ছেলে জাইমানের পছন্দের শীর্ষে রয়েছেন কার্তিক ও সারা। জাইমান বলেন, ‘আমি চাই আমার বাবা-মায়ের ভূমিকায় সিনেমাটিতে কার্তিক ও সারা অভিনয় করুক। ইমতিয়াজ আলী আমার কাছে এসেছিলেন। তিনিও সারা-কার্তিককে দিয়েই সিনেমাটি নির্মাণ করতে চান। দারুণ কাজ করেন ইমতিয়াজ। তাই বায়োপিকটি নির্মাণে সম্মতি জানিয়েছি।’ প্রতিযোগিতায় টিকে গেলে ইমতিয়াজের সঙ্গে এটি তাদের দ্বিতীয় কাজ হবে।

ইত্তেফাক/ইউবি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x