৬০ পেরোলেও জনপ্রিয় মিলিন্দ

৬০ পেরোলেও জনপ্রিয় মিলিন্দ
ছবি: সংগৃহীত

নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল মিলিন্দ সোমান। নিজের থেকে বয়েস ২৬ বছরের ছোট অঙ্কিতাকে বিয়ে করে সবসময়েই তিনি লাইমলাইটে রয়েছেন। সম্প্রতি সুপার মডেল অব দ্য ইয়ার ২-তে উন্মাদনা ছড়ালেন মিলিন্দ সোমান।

Milind Soman walks ramp wearing dhoti, Malaika Arora impressed by desi look  Web Series

‘সুপার মডেল অব দ্য ইয়ার’-এর নতুন সিজনের বিচারক মিলিন্দ, অনুষা ডান্ডেকর এবং মালাইকা অরোরা। সেই অনুষ্ঠানের সেটে রাখা র‍্যাম্পে ‘শো স্টপার’ হিসেবে হাঁটলেন ভারতের প্রথম সুপারমডেল। ১৯৯৫ সালে ভারত কাঁপানো আলিশা চিনয়ের গাওয়া ‘মেড ইন ইন্ডিয়া’-র সুরের ছন্দে পা মিলিয়ে হাঁটলেন তিনি। অনাবৃত ঊর্ধ্বাঙ্গ সঙ্গে স্রেফ একটি মখমলে ধুতি পরেছিলেন মিলিন্দ। ৬০-এর কোটা পেরোলেও মিলিন্দকে দেখে চোখ সরাতে পারেন না ভক্তরা এখনো।

Milind Soman reacts to 'trending at 54' after he opens about time at a RSS  shakha | Entertainment News,The Indian Express

নিজেই সেই মুহূর্তের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মিলিন্দ। ভিডিও পোস্ট করা মাত্রই কমেন্ট আর লাইকে ভরে গিয়েছে তার সামাজিক গণমাধ্যম। নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল মিলিন্দ সোমানের এই লুক সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। তিনি বরাবরই ভক্তদের অবাক করে দেন। তার ফিটনেস, স্টাইল স্টেটমেন্ট আবারো প্রমাণ করে দিল বয়স যে নিছকই একটা সংখ্যা মাত্র।

ইত্তেফাক/এফএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x