প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলেন তারকারা

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলেন তারকারা
ছবি - সংগৃহীত

বর্নাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। মঙ্গলবার এফডিসিতে ছিলো দিনভর নানান আয়োজন।

প্রধানমন্ত্রীর জন্মদিনে আয়োজনের অংশ হিসেবে এফডিসিতে শিল্পী সমিতির উদ্যোগে কোরআন খতম, দোয়ার আয়োজন ও বৃক্ষরোপণ করা হয়। এরপর শিল্পী ও চলচ্চিত্রের অন্যান্য কলাকুশলীদের উপস্থিতিতে কাটা হয় কেক।

এসময় উপস্থিত ছিলেন নির্মাতা কাজী হায়াৎ, মিশা সওদাগর, অঞ্জনা সুলতানা, ওমর সানী, জায়েদ খান, অরুণা বিশ্বাস, ডিপজল, বিপাশা কবির, টাঙ্গুয়া, শ্রাবণ শাহসহ আরও অনেকে।

চলচ্চিত্র শিল্পী সমিতি সভাপতি মিশা সওদাগর বলেন, ‘আমাদের শিল্পী সমিতিরি ছোট্ট একটা প্রয়াশ ছিলো প্রধানমন্ত্রী জন্মদিন পালন করা। তিনি বাংলাদেশের সংস্কৃতিকে যেভাবে লালন করে গেছেন এমনভাবে কোনো প্রধানমন্ত্রীকে দেখিনি। আমরা তার কাছে কৃতজ্ঞ। আমরা তার জন্য দোয়া করি-আল্লাহ প্রধানমন্ত্রীকে নেক হায়াত দান করুক।’

চলচ্চিত্র শিল্পী সমিতি সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আজ আমাদের খুশির দিন। কারণ, আজ আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার শুভ জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে চলচ্চিত্র শিল্পী সমিতি দিনব্যাপী অনেক কর্মসূচি পালন করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্র শিল্পীদের দুই হাত ভরে দিয়েছেন। আমরা তার জন্য দোয়া মন ভরে করি।’

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x