শাহরুখপুত্র আরিয়ানের জামিন হয়নি, বুধবার আবারও শুনানি

শাহরুখপুত্র আরিয়ানের জামিন হয়নি, বুধবার আবারও শুনানি
ছবি: সংগৃহীত।

বলিউডের তারকা অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গতকালও জামিন হয়নি। আগামীকাল বুধবার আবারও তার জামিন আবেদনের শুনানি হবে। আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, গতকাল আরিয়ানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল।

কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা শুনানির জন্য আদালতের কাছে সময় চান। এরপরই বুধবার পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করে মুম্বাই সেশন আদালত। এর আগে বৃহস্পতিবার মুম্বাইয়ের আদালত আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। এরপরই আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ খানের নিযুক্ত আইনজীবী।

আরিয়ানকে জামিন দিলে তদন্ত প্রক্রিয়ায় ব্যাঘাত ঘটতে পারে শুক্রবার আদালতে এমন যুক্তি দিয়ে জামিনের বিরোধিতা করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী অনিল সিং। সেদিনও নাকচ হয় শাহরুখপুত্রের জামিন আবেদন। এরপর শনি এবং রবি, দুই দিন আদালত বন্ধ ছিল। ধারণা করা হচ্ছিল, সোমবার তিনি জামিন পেতে পারেন। কিন্তু তা হয়নি।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানসহ কয়েক জনকে। আরিয়ান এবং তার সঙ্গীদের বিরুদ্ধে মাদক সংগ্রহ, বিক্রি এবং সেবনের অভিযোগ রয়েছে। যে কারণেই সহজে জামিন মিলছে না আরিয়ানের। ব্যক্তিগত বা ব্যাবসায়িক স্বার্থে মাদক ব্যবহার হয়েছে প্রমাণিত হলে তার তিন বছরের কারাদণ্ড হতে পারে। এদিকে আরিয়ানকে গ্রেফতারের ঘটনায় শাহরুখ খানের পাশে দাঁড়ালেন সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি।

তার মতে, গৌতম আদানির সংস্থার সমুদ্র বন্দরে ৩ হাজার কেজি মাদক উদ্ধারের কাহিনি ধামাচাপা দিতেই শাহরুখের ছেলেকে নিয়ে এই টানাটানি চলছে। এক টুইট বার্তায় তিনি বলেন, শাহরুখ এবং তার পরিবারকে বলির পাঁঠা করা হয়েছে। বিজেপি নেতার ছেলের হাতে কৃষক হত্যার ঘটনার প্রতিবাদে যে আন্দোলন চলছে, তা থেকে দৃষ্টি সরাতেও এই মামলা প্রক্রিয়া দীর্ঘ হচ্ছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x