শাহরুখের কাজ সামলাচ্ছেন বডি ডাবল

শাহরুখের কাজ সামলাচ্ছেন বডি ডাবল
ছবি: সংগৃহীত

মাদককাণ্ডে ছেলে আরিয়ান খানের গ্রেফতারের পর থেকে লক্ষ্য করা যাচ্ছে নিজের সমস্ত শুটিং প্রায় স্থগিত রেখেছেন বলিউডের নায়ক শাহরুখ খান। এমনকি গণমাধ্যমের সমস্ত স্পটলাইট আরিয়ানের উপর এসে পড়লেও সেখান থেকে সম্পূর্ণ নিজেকে দূরে সরিয়ে রেখেছেন শাহরুখ। শোনা যাচ্ছে, শাহরুখের ছবির শুটিংয়েও তার বডি ডাবল প্রশান্ত ওয়ালদে কাজ সামলাচ্ছেন।

Thanks To Prashant Walde, Shah Rukh Khan & Atlee's Film Stays Unaffected  Amid Aryan Khan Case!

এই মুহূর্তে প্রশান্ত পরিচালক অ্যাটলির আগামী ছবির শুটিংয়ের বাকি অংশগুলোর কাজ করছেন। এই ছবিতে শাহরুখ খানই মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এমনকি কয়েকটি অসমাপ্ত কমার্শিয়াল বিজ্ঞাপনের কাজেও ফ্লোরে প্রশান্ত ওয়ালদেকে দেখা যাচ্ছে শাহরুখের বদলে। মাদক মামলায় পুত্র আরিয়ান গ্রেপ্তার হওয়ায় ভীষণভাবে প্রভাব পড়েছে বাবা শাহরুখ খানের কেরিয়ারের ওপর।

Shah Rukh Khan's doppelganger Prashant Walde earns THIS much by working as  megastar's body double in Bollywood films | Bollywood Life

বাঙ্গালুরুর একটি পড়ুয়াদের অনলাইন শিক্ষার অ্যাপের বিজ্ঞাপনে ২০১৭ সাল থেকে শাহরুখকে দেখা যেত। কিন্তু আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকে সেই বিজ্ঞাপন নাকি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ। আপাতত শাহরুখ তাদের অ্যাপেল বিজ্ঞাপন করলে তা তাদের কোম্পানির ভাবমূর্তি নষ্ট করতে পারে বলে তারা মনে করছেন।

আরিয়ান ঘটনার পর প্লাটফর্মে এই অ্যাপকে ভীষণভাবে সমালোচিত হতে হয়েছে। তার একমাত্র কারণ তাদের সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খান। শুধু সেই কারণেই নাকি সোশাল প্লাটফর্ম থেকে বিজ্ঞাপন সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ।

অন্যদিকে অ্যাটলির পাঠান ছবিতে গত বেশ কয়েকদিন ধরে শুটিং করে চলেছেন শাহরুখের বডি ডাবল প্রশান্ত ওয়ালদে। স্ট্যান্ডিং অভিনেতা পাঠানের পরবর্তী সময় সূচির জন্য স্পেনে উড়ে যেতে প্রস্তুত। পরিচালকের মতে সুপারস্টার শাহরুখ নিজেই নাকি বলে গেছেন, তার অনুপস্থিতিতে ক্যামেরা রোলিং যেন বন্ধ না হয়। বিগত ১৫ বছর ধরে শাহরুখের বডি ডাবল হিসেবে কাজ করছেন প্রশান্ত।

প্রশান্তের কথায় এই শুটিংয়ের সঙ্গে কয়েক হাজার লোকের আয় সম্পর্কিত। সেজন্য শাহরুখ কাজ চালিয়ে যেতে বলেছেন এবং আমি তার বডি ডাবল হিসেবে কাজ করে চলেছি। ‘পাঠান’ ছবির আসন্ন স্পেনের শুটিং নিয়ে বেশকিছু টালবাহানা রয়েছে। প্রশান্তের কথায়, ‘আমরা সবাই আমাদের ভিসা পেয়ে গেছি, কিন্তু কবে উড়ে যাব তা এখনও জানি না। শাহরুখ স্যার আমাদের সঙ্গে আদৌ যাবেন কি না, সেটাও অনিশ্চিত। কবে তিনি সেটে ফিরবেন তা এখনই বলা সম্ভব নয়। তবে আমরা নিশ্চিত যে তিনি আমাদের সবার ভালোর জন্য সঠিক সিদ্ধান্তই নেবেন।’

ইত্তেফাক/এফএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x