অর্থকষ্টে আছেন অমিতাভ?

অর্থকষ্টে আছেন অমিতাভ?
অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত

কিছু দিন আগেই ফ্ল্যাট বিক্রি করে দিয়েছেন অভিষেক বচ্চন। মুম্বাইয়ের ওবেরয় বহুতলের বিলাসবহুল এই ফ্ল্যাটটি তিনি বিক্রি করেছেন ৪৫ কোটি ৭৫ লাখ টাকায়। এই ফ্ল্যাটে থাকার কারনে অভিষেক এবং ঐশ্বরিয়া রাই বচ্চন প্রতিবেশী ছিলেন শাহিদ কাপুর এবং অক্ষয় কুমারের। এবার স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়াকে বাড়ি ভাড়া দিচ্ছেন বচ্চন পরিবার।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, জলসার কাছাকাছি বচ্চনদের আরও দুটি বাড়ি রয়েছে। ‘বৎস’ এবং ‘আম্মু’। সেই দুটি তিনি এর আগে ভাড়া দিয়েছিলেন সিটি ব্যাঙ্ককে। শর্ত অনুযায়ী ২০১৯-এর জুনে সংস্থা খালি করে দেয় বাড়ি দুটি। এবার ভাড়া দেওয়া হচ্ছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়াকে। এক রিয়েল এস্টেট সংক্রান্ত বিশ্লেষক সংস্থা জানিয়েছে, ১৫ বছরের জন্য তার ৩.১৫০ বর্গফুটের দুটি বাড়ি ভাড়া দিলেন বিগ বি। চুক্তি অনুযায়ী, প্রতি পাঁচ বছরে ২৫ শতাংশ হারে ভাড়া বাড়বে। প্রতি মাসে ভাড়ার অঙ্ক ১৮.৯ লক্ষ টাকা।

জন্মদিনের পরের দিনেই বাড়ি ভাড়া দেওয়ার খবর ছড়াতে অনুরাগী মহলে প্রশ্ন, তবে কি ফের আর্থিক অনটনে বচ্চন পরিবার? এই প্রশ্নের কোনও জবাব পাওয়া যায়নি বচ্চন পরিবারের থেকে।

প্রসঙ্গত, ভারতের মুম্বাইয়ের আন্ধেরিতে ৩১ কোটি টাকা দিয়ে নতুন বাড়ি কিনেছেন অমিতাভ বচ্চন। ৫ হাজার ৭০৪ স্কোয়ার ফিটের ডুপ্লেক্স বাড়িটি নিতে গত বছর ডিসেম্বরেই ডিল ফাইনাল করেন। চলতি বছরের এপ্রিলে রেজিস্ট্রেশন করেন। ৩৪ তলা আবাসনের ২৭ ও ২৮ তলাই এখন বিগ বির নতুন ঠিকানা। বর্গফুট প্রতি ৬০ হাজার টাকা এই বাড়ি কিনতে অভিনেতাকে শুল্কই দিতে হয়েছে প্রায় ৬২ লক্ষ টাকা।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x