ঢাকায় ফিরেই মিথিলার চমক

প্রথম অনুদানের সিনেমায় মিথিলা, সঙ্গে নাঈম

প্রথম অনুদানের সিনেমায় মিথিলা, সঙ্গে নাঈম
রাফিয়াত রশিদ মিথিলা ও এসএফ নাঈম। ছবি: সংগৃহীত

প্রায় ৪ মাস পর কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। ঢাকায় ফেরার পর চমক দেখালেন এই অভিনেত্রী! জানালেন, ‘জলে জ্বলে তারা’ শিরোনামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

সরকারি অনুদান নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন অরুণ চৌধুরী। এই সিনেমায় প্রথমবারের মতো মিথিলার নায়ক হিসেবে অভিনয় করবেন জনপ্রিয় টিভি অভিনেতা এফএস নাঈম।

নির্মাতা অরুণ চৌধুরী ইত্তেফাক অনলাইনকে বলেন, ‘এর আগে আমি ২টি সিনেমা পরিচালনা করেছি। ‘জলে জ্বলে তারা’ আমার তিন নম্বর সিনেমা। তবে আমার সবগুলো সিনেমাই নারী প্রধান। কয়েকদিন আগেই এই সিনেমার শুটিং শুরু হয়েছে। মিথিলা কলকাতায় থাকার কারণে তার সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারিনি। এই ছবিটির জন্য ১৩ অক্টোবর মিথিলা চুক্তিবদ্ধ হয়েছেন।’

মিথিলা গণমাধ্যমকে বলেন, ‘কলকাতা থেকেই আমি সিনেমাটিতে অভিনয়ের বিষয়ে কথা চূড়ান্ত করি। ঢাকায় আসার পর (১৩ অক্টোবর) চুক্তিবদ্ধ হই। আমি কলকাতা থাকতেই অরুণদা সিনেমাটির শুটিং শুরু করেন। আমি শুটিং শুরু করব কাল (১৪ অক্টোবর) থেকে। আশা করি ভালো এতটি প্রজেক্ট হবে।’

মিথিলা জানান, একটি নদী ও একজন নারীর গল্প নিয়ে এই সিনেমা। যেখানে তারা চরিত্রে অভিনয় করবেন তিনি। সিনেমাটির গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী।

নাঈম-মিথিলা ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবাল, শখ, ওবিদ রেহান প্রমুখ।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x