পূজার মধ্যেই বিয়ে নিয়ে মুখ খুললেন রাইমা

পূজার মধ্যেই বিয়ে নিয়ে মুখ খুললেন রাইমা
সুচিত্রা নাতনি। ছবি: সংগৃহীত

পর্দায় বেশ কয়েকবার সাত পাক ঘুরেছেন। লাল বেনারসি, মাথায় মুকুট পরে মুখে চন্দন লাগিয়ে পানপাতায় মুখ ঢেকেছেন। কিন্তু বাস্তবে কবে বিয়ের পিঁড়িতে বসবেন রাইমা সেন? সম্প্রতি ভারতের একটি গণমাধ্যমের ফোটোশুটে গিয়ে এই প্রশ্নের মুখোমুখি হন রাইমা। নিজেকে নিয়ে রটতে থাকা গুঞ্জন বিষয়ে যথেষ্ট জানেন সুচিত্রা নাতনি।

রাইমা বলেন, ‘যা নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। আমি কোনো চিত্রগ্রাহকের সঙ্গে ছবি যেই তুললাম, আর ১০টি গল্প হয়ে গেলো! আমার কিছু যায় আসে না। আমার মা-বাবা আছেন। তাদের বন্ধুরা এই সব মিথ্যা গল্প ওদের পাঠান। খুব খারাপ লাগে। ভীষণ রেগে যাই।’

এরপরে খানিক স্থির হয়ে বললেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করবো না। নিজের কাজটাই মন দিয়ে করবো। নিজের মতো করে থাকবো।’

শুটে রাইমার সঙ্গী ছিলেন নিখিল জৈন। এই মুহূর্তে সিংহভাগ মানুষ যাকে চেনেন নুসরাত জাহানের ‘সহবাস সঙ্গী’ হিসেবে। ছবি তোলার ফাঁকেই গল্প জুড়ে দিলেন নিখিল-রাইমা। ডায়েট থেকে ডিম ভাজা, আলোচনা চলল সব কিছু নিয়েই। রাইমা মাংস খেতে ভালবাসেন। পূজার চার দিন পাতে পাঁঠার মাংস তার চাই চাই। কিন্তু নিখিল আবার সে ভাবে মাংস পছন্দ করেন না। দুই বন্ধুকে মেলাতে পারেনি মাংস-প্রীতি।

তবে শরীরচর্চার প্রতি দু’জনের ভালবাসা দেখার মতো। কিন্তু পূজার আমেজে একটু আধটু ডায়েট ফাঁকি না হলে চলে? তাই শুট থেকে সামান্য বিরতি নিয়েই বিরিয়ানিতে মজলেন তারা। রাইমার প্রশ্রয়ে ডিম, আলু পৌঁছলো নিখিলের পাতে। খাওয়ার সঙ্গেই চলে আড্ডা।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x