আমি ভালো বাবা নই: শাহরুখ

আমি ভালো বাবা নই: শাহরুখ
শাহরুখ খান। ছবি - সংগৃহীত

স্ত্রী, তিন ছেলে মেয়েকে নিয়ে ভরা সংসার শাহরুখ খানের। তারকা সন্তান হওয়ায় ইন্ডাস্ট্রিতে আরিয়ান, সুহানা, আব্রাম তিনজনেই আলাদাভাবে পরিচিত। তবে সাম্প্রতি মাদককাণ্ডে বড় ছেলে আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই বাবা হিসেবে সমালোচনার শিকার হয়ে চলেছেন কিং খান। কিন্তু এসবের অনেক আগেই শাহরুখ স্বীকার করেছিলেন, তিনি ভাল বাবা নন। একটি সংবাদ মাধ‍্যমের সাক্ষাৎকারে শাহরুখ নিজেই বলেছিলেন এ কথা।

তিনি বলেন, ‘আমি একদিন আব্রামের সঙ্গে বসেছিলাম। আমি ওকে বললাম আমার কাছে এসে বসতে। কিন্তু ও না বসে ওখান থেকে চলে গেলো। তখন আমার মনে অনেক রকম প্রশ্ন আসতে থাকে। আমি কি একজন ভাল বাবা না? ওকে কি আমি যথেষ্ট ভালবাসা দিতে পারিনি? ছবির পেছনে বেশি ব‍্যস্ত থাকায় আমি কি ছেলেমেয়েদের কম সময় দিচ্ছি?

অপর একটি সাক্ষাৎকারে শাহরুখ দাবি করেছিলেন, তিনি একেবারেই কড়া বাবা নন। তাকে দেখে এমনটা মনে হতেই পারে কিন্তু আসলে তিনি নন। ছেলেমেয়েদের নিজের মতো করে চালিত করতে পারেন না তিনি।

শাহরুখ আরো জানিয়েছিলেন, ছবিতে তার অ্যাকশন দৃশ‍্য দেখে আব্রামভাবে সেসব বুঝি সত‍্যি। এই কারণেই দিলওয়ালের সময় কাজল এবং রইস ছবির সময় নওয়াজউদ্দিন সিদ্দিকীর উপরে রেগে গিয়েছিলো ছোট্ট আব্রাম।

আরিয়ানের গ্রেফতারির পর শাহরুখের ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন, অস্বাভাবিকভাবে শান্ত হয়ে গিয়েছেন কিং খান। কষ্ট বা রাগ প্রকাশ করতে না পারায় গুমরে গুমরে মরছেন।

শাহরুখের বন্ধুর কথায়, ‘উনি ঠিক করে খাচ্ছেন না, ঘুমাচ্ছেনও না। এমনিতেও উনি মাত্র কয়েক ঘন্টার জন‍্যই ঘুমোন। এখন সেটুকুও বন্ধ।’ আরেক পরিচালকের কথায়, কিং খানও দিনের শেষে একজন অসহায় বাবা।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x