এবার বলিউডে বাঁধন!

এবার বলিউডে বাঁধন!
ছবি:ফেসবুক থেকে

অনেক জল ঘোলার পর অবশেষে বলিউড নির্মাতা বিশাল ভরদ্বাজের হিন্দি সিনেমায় নায়িকা হিসেবে দেখা যাবে অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে। নির্মাতা বিশাল গতকাল দুপুরে নিজের ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘সো ডেলাইটেড টু হ্যাভ দিস গর্জিয়াস অ্যাক্টর ফ্রম বাংলাদেশ’।

বর্তমানে ‘খুফিয়া’ শিরোনামের এই সিনেমাটির শুটিংয়ের জন্য বাঁধন দিল্লিতে অবস্থান করছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাঁধন নিজেই। বৃহস্পতিবার দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে টিমের সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। লেখেন, বিখ্যাত পরিচালন বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করা একটি পরম পাওয়া। কতই না নম্র আর সাধাসিধে মানুষ তিনি। আমার প্রতি পুরো টিমের আতিথেয়তা এবং তাদের আচরণে আমি পুলকিত। এমন একটা টিমের সঙ্গে কাজ করতে পারাটা সত্যিই আনন্দের।

উল্লেখ্য, এর আগে সিনেমাটির জন্য নির্মাতা বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরীর সঙ্গে যোগাযোগ করেন। তবে সিনেমাটির গল্পে বাংলাদেশ নিয়ে কিছু বিতর্কিত বিষয় আছে উল্লেখ করে সেই অফার ফিরিয়ে দেন তারা। এদিকে সিনেমাটির গল্পের বিতর্কিত বিষয় পরিবর্তন করা হয়েছে কি-না সে বিষয়ে জানা যায়নি।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x