মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পূজায় জয়ের তিন গান

আপডেট : ১৫ অক্টোবর ২০২১, ২৩:০৮

শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে কণ্ঠশিল্পী জয়ের তিনটি নতুন গানের ভিডিও প্রকাশ পেয়েছে। এর মধ্যে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হয়েছে ‘এলো এলো মা দূর্গা’  এবং সাউন্ডবিডির ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে ‘মায়ের আগমনী’ ও ‘এলো মা দূর্গা মা’ শিরোনামে গান। এর মধ্যে ‘মায়ের আগমনী গানটি’ গেয়েছে অবন্তী সিঁথির সঙ্গে। ৪ অক্টোবর প্রকাশিত হয় গানটি। মিল্টন খন্দকারের কথা ও সুরে এর মিউজিক কম্পোজিশন করেছে ক্লোজআপ ওয়ান তারকা অপু আমান।

মিল্টন খন্দকারেরই কথা ও সুরে ৭ অক্টোবর সাউন্ডটেকের ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেয়েছে রাকা পপির সঙ্গে জয়ের গাওয়া ‘এলো এলো মা দূর্গা’ গানটি। ‘এলো মা দূর্গা মা’ গানটি প্রকাশ পায় গত সোমবার সাউন্ড বিডির ইউটিউব চ্যানেলে। এই গানে তার সঙ্গে কন্ঠ দিয়েছে সোমা দাস ও রাকা পপি। গানটির কথা লিখেছেন প্রদীপ সাহা, সুর ও সংগীত করেছেন দেবা পাল।

জয় বলেন, শিল্পী হিসেবে উৎসবকে রাঙাতে গান ছাড়া তো বড় কোনও উপহার আমার কাছে নেই। তাই এটি আমার দর্শক শ্রোতাদের জন্য শারদীয় শুভেচ্ছা। এটা খুবই আনন্দের বিষয় যে, এবারের পূজায় অনেকেই উৎসবের গান প্রকাশ করছেন। তবে আমি মনে করি, শুধু একটি দিনকে মাথায় রেখে গান করলে সেটির রেশ ১ দিন বা ১ সপ্তাহই থাকে। তাই উৎসব উপলক্ষে এমন কিছু গানের ভিডিও প্রকাশ করেছি, যার আবেদন থাকবে বছরের প্রতিটি দিনে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন