মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পূজার শুভেচ্ছা জানিয়ে ভিন্ন বার্তা দিলেন অপু বিশ্বাস

আপডেট : ১৫ অক্টোবর ২০২১, ২৩:২০

দেখতে দেখতে শেষের প্রান্তে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। আজ দশমীর বিসর্জনের মাধ্যমে শেষ হচ্ছে উৎসবটি। আর এই দিনেই ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জন্য বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।

নিজের ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন অপু। সেখানে দেখা যায়, একটি পূজামণ্ডপের সামনে বসে রয়েছেন নায়িকা। শাড়ি পরে সেজেছেন পূজার সাজে। বলেছেন, ‘সবাইকে বিজয়া দশমীর শুভেচ্ছা। সবাই অনেক ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। আমরা সবাই জানি, মা দুর্গা বিপদনাশিনী। আমি চাইব, মা দুর্গা এবার আমাদের সকল দুঃখ, কষ্ট, গ্লানি, মহামারি খুব দ্রুত সরিয়ে ফেলবে। আমরা ঠিক আগের মতই হাসতে পারব। এটাই প্রত্যাশা, এটাই আশা।’

এদিকে শুক্রবার (১৫ অক্টোবর) একটি নতুন ছবি আপলোড করে ভিন্ন বার্তা দিয়েছেন অপু বিশ্বাস। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সাধারণত মেয়েরা বুদ্ধিমত্তার চেয়ে সৌন্দর্য বেশি চায়। কারণ মানুষ ভাবনার চেয়ে অনেক বেশি ভালো দেখতে পারে। এটা কি সত্যি?’

ছবিটিতে অপুর মাথায় রয়েছে একটি ডোরাকাটা হ্যাট, কার্ভ করা চুল পড়ে আছে পিঠে, আর তিনি পরেছেন গোলাপের প্রিন্ট করা ফিনফিনে গাউন। ছবিতে অপুর সৌন্দর্যে ভক্তরা মুগ্ধ হচ্ছেন।

অপু বিশ্বাস বর্তমানে কাজ করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায়। কয়েক দিন আগে সিনেমাটির শুটিং হয়েছিল পাবনার ঈশ্বরদীতে। সেখানে অপুকে দেখার জন্য হাজার হাজার মানুষের সমাগম হয়। মানুষের ভীড় সামলাতে না পেরে অগত্যা পুরো টিম শুটিং শেষ না করেই ঢাকায় ফিরে আসে।

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। এতে অপুর বিপরীতে অভিনয় করছেন তরুণ নায়ক জয় চৌধুরী।

ইত্তেফাক/বিএএফ