বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মাহির জন্মদিনে স্বামীর সারপ্রাইজ

আপডেট : ২৭ অক্টোবর ২০২১, ১৬:৪৯

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ১৯৯৩ সালের ২৭ অক্টোবর তিনি জন্মগ্রহণ করেন। আজ (বুধবার) ছিলো তার জন্মদিন। স্ত্রীর জন্মদিনের প্রথম প্রহরেই জমকালো আয়োজন করে তাকে সারপ্রাইজ দেন মাহির দ্বিতীয় স্বামী রাকিব।

রাত ১২টা বাজতেই স্বামী ও তার আত্নীয়দের সঙ্গে কেক কাটেন মাহি। মাহি তার ফেসবুক পেইজ থেকে লাইভে এসে জন্মদিনের প্রথম প্রহরের কেক কাটার মূহুর্ত শেয়ার করেন তার ভক্তদের সঙ্গে। মুহূর্তেই হয়ে যায় ভাইরাল।

২৮টি ফানুস ওড়ানো হয়। তার সঙ্গে ছিলো আতশবাজির ঝলকানি। সেই সঙ্গে স্ত্রীকে কোচুরি পানা-দোলনচাঁপা উপহার দেন রাকি। আসলে, মাহি ২৮ বছর পেরিয়ে ২৯ বছরে পা দিলেন সেজন্য ২৮টি ফানুস ওড়ানো হয়। জন্মদিনে স্বামীর এমন আয়োজনে মুগ্ধ মাহি।

প্রথমপ্রহরের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনেক অতিথি। রাজনীতিবিদ ও ব্যবসায়ী স্বামী, তার আমন্ত্রিত অতিথিই চোখে পড়লো। ছিলেন আত্মীয় স্বজনরাও। নায়িকাকে দেখা গেলো এই আয়োজনটা উপভোগ করছেন। সহাস্য বদনে কেক কাটলেন, স্বামীসহ উপস্থিত প্রিয়জনদের কেক খাইয়ে দিলেন।

মাহির জন্ম রাজশাহীতে। তার আসল নাম শারমিন আক্তার নিপা। পড়াশোনা করেছেন ঢাকায়। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর অনেকগুলো আলোচিত সিনেমায় দেখা গেছে তাকে। শিগগিরই মাহী শুরু করবেন বায়োস্কোপের প্রযোজনায় 'ড্রাইভার' শিরোনামের একটি ওয়েব ফিল্মের কাজ। এটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। এতে মাহীর সঙ্গে থাকবেন মোশাররফ করিম ও আবদুন নূর সজল। ইফতেখার চৌধুরীর পরিচালনায় মাহী এর আগে ব্যবসাসফল চলচ্চিত্র 'অগ্নি' ও 'অগ্নি-২'তে কাজ করছেন। হাতে থাকা কাজগুলো ছাড়াও মাহীর একাধিক চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে।

ব্যক্তিগত জীবনে তিনি বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। তবে চলতি বছরের মে মাসে সেই সংসারে বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এ নায়িকা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন